শিক্ষকদের শতভাগ উৎসবভাতা নিয়ে সর্বশেষ যা জানা গেলো

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ১২ জুন ২০২১, ০৮:৪৩ পিএম | আপডেট: ১২ জুন ২০২১, ০৯:৩৯ পিএম

ক’দিন পরে ঈদ। শিক্ষকদের অপেক্ষার প্রহর যেন শেষ হচ্ছে না। এই অপেক্ষা উৎসবভাতা নিয়ে সুসংবাদের। এবার কী তাদের সেই অপেক্ষার পালা শেষ হবে!

এরইমধ্যে শতভাগ উৎসবভাতা ও এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণে বাজেটে অর্থ বরাদ্দের দাবিতে স্মারকলিপি প্রদান করেছে উৎসব ভাতা বাস্তবায়ন কমিটি।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে স্মারকলিপি প্রদান করা হয়। একই দাবিতে স্মারকলিপি প্রদান করা হয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুনের কাছে।

এছাড়া শতভাগ উৎসবভাতা বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ সাক্ষাৎ করে স্মারকলিপি দিয়েছেন ময়মনসিংহ-১১ আসনের সংসদ সদস্য কাজিম উদ্দিন আহম্মেদ ধনুর কাছে।

এ সময় উৎসবভাতা বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ বিষয়টি জাতীয় সংসদে উত্থাপনের জন্য সংসদ সদস্যকে অনুরোধ জানান। এ বিষয়ে নেতৃবৃন্দকে আশ্বাস প্রদান করেন সংসদ সদস্য।

এর আগে একই দাবিতে প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রী, শিক্ষামন্ত্রী, অর্থ সচিব, শিক্ষা সচিব, বিরোধীদলীয় নেতা জি এম কাদের, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপিসহ অন্যান্য সংসদ সদস্যের নিকট স্মারকলিপি প্রদান করে উৎসব ভাতা বাস্তবায়ন কমিটি।

এদিকে বিভিন্ন সূত্রে জানা গেছে, ঈদুল আজহার ১৫ থেকে ১৬ দিন আগে বিষয়টি নিয়ে আলোচনায় বসবে সংশ্লিষ্ট কর্মকর্তারা। এরপর আসবে চূড়ান্ত সিদ্ধান্ত। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh