যশোরে করোনায় ইউপি সচিবের মৃত্যু

যশোর প্রতিনিধি

প্রকাশ: ১৬ জুন ২০২১, ০৪:২২ পিএম

ইউপি সচিব কামরুজ্জামান তুহিন

ইউপি সচিব কামরুজ্জামান তুহিন

যশোরের বাঘারপাড়ায় করোনা আক্রান্ত হয়ে কামরুজ্জামান তুহিন (৪৫) নামে এক ইউপি সচিবের মৃত্যু হয়েছে। 

বুধবার (১৬ জুন) সকাল দশটার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি উপজেলার চন্ডিপুর গ্রামের শেখ জয়নুদ্দীনের ছেলে ও জহুরপুর ইউনিয়ন পরিষদের সচিব। 

ভাই শেখ সাহান জানান, ১৫ দিন আগে হঠাৎ করে কামরুজ্জামান তুহিনের জ্বর আসে। এ সময় স্থানীয়ভাবে চিকিৎসা নেন তিনি। জ্বর নিয়ন্ত্রণে না আসায় গত এক সপ্তাহ আগে যশোর জেনারেল হাসপাতালে করোনা পরীক্ষা করান। পরীক্ষায় ফলাফল পজিটিভ আসে।এরপর তিনি ডাক্তারের পরামর্শে নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন।

গত সোমবার প্রচুর শ্বাসকষ্ট শুরু হলে তার শ্যালক রফিকুল ইসলাম তাকে ঝিনাইদহে চিকিৎসার জন্য নিয়ে যান। সেখানে সদর হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তুহিনের মৃত্যু হয়।

বাঘারপাড়ার জহুরপুর ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আমিন উদ্দীন বলেন, ‘বিষয়টি ইউএও স্যার আমাকে জানিয়েছেন। ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের একটি টিম মরদেহ দাফন করতে আসবে। বিকেলে মরদেহ চন্ডিপুর গ্রামে পৌঁছালে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন করা হবে।’

উপজেলা নির্বাহী অফিসার তানিয়া আফরোজ জানান, ‘কামরুজ্জামান তুহিন ইউপি সচিব হওয়ায় দীর্ঘদিন একসাথে কাজ করেছি। তার মৃত্যুটা খুবই বেদনাদায়ক। শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই।’

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh