সাভারে দেয়ালচাপায় নারী শ্রমিক নিহত

সাভার প্রতিনিধি

প্রকাশ: ১৬ জুন ২০২১, ০৫:৪৪ পিএম

দেয়াল চাপায় পারভীন আক্তার প্রিয়া নামের এক পোশাক শ্রমিক নিহত

দেয়াল চাপায় পারভীন আক্তার প্রিয়া নামের এক পোশাক শ্রমিক নিহত

সাভারের দেয়াল চাপায় পারভীন আক্তার প্রিয়া (২৪) নামের এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। আশুলিয়া থানাপুলিশের এস আই তানিম দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন।

পারভীন আক্তার প্রিয়া কুড়িগ্রামের ভূরুঙ্গামারী থানার বোটহাট গ্রামের জামাল উদ্দিনের মেয়ে। তিনি আশুলিয়ার শিমুলতলা এলাকার রতন খার বাড়িতে ভাড়া থেকে প্রাইম ক্যাপ বিডি লিমিটেড নামের কারখানায় কাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (১৬ জুন) সকালে কর্মস্থলে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। পরে সেখানকার এক ট্রাকচালক ও তার সহযোগী দেয়ালচাপা পরা প্রিয়াকে সেখান থেকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক দেখে প্রিয়াকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়দের অভিযোগ করে বলেন, আশুলিয়ার শিমুলতলায় মুক্তার মীর বাউন্ডারি করে এবং তার ভেতর মেসার্স মেহেদী এন্টারপ্রাইজ অতিরিক্ত খোয়া ও বালু মজুদ করে রাখে। অতিরিক্ত খোয়া ও বালুর চাপে দেয়াল ধসে পড়ে তার মৃত্যু হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক মো. তানিম নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh