শেরপুর কৃষি ব্যাংকের ভেতর থেকে চোর আটক

শেরপুর প্রতিনিধি

প্রকাশ: ১৭ জুন ২০২১, ১০:০১ এএম

শেরপুর জেলার মানচিত্র

শেরপুর জেলার মানচিত্র

শেরপুর সদর উপজেলার কুসুমহাটি বাজারের কৃষি ব্যাংক শাখার ভেতর থেকে শামীম (২৮) নামে এক যুবককে আটক করা হয়েছে। তিনি চুরির উদ্দেশ্যে আগের দিন বিকেলে কৌশলে ব্যাংকের ভিতর লুকিয়ে ছিল বলে ধারনা করা হচ্ছে।

গতকাল বুধবার (১৬) ওই চোরকে আটক করা হয় বলে ব্যাংকের গার্ড জানিয়েছেন। শামীম সদর উপজেলার বয়ড়া পরানপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই ব্যাংকে চুরির উদ্দেশ্যে গত মঙ্গলবার বিকেল ব্যাংকের ভেতর গিয়ে লুকিয়ে থাকে। পরে ব্যাংকের কর্মকর্তারা তালা মেরে চলে যায়। এরপর রাত সাড়ে ৮ টার দিকে ব্যাংকের গার্ড আব্দুল হামিদ প্রবেশ করে কিছুক্ষণ টিভি দেখে ঘুমিয়ে পরে। এরপর রাত দেড়টার দিকে ঘুম ভাঙলে দেখেন তার মাথার কাছে থাকা মোবাইল ও ব্যাংকের ভোল্টের চাবি নেই। তখন ওই গার্ড ব্যাংকের লাইট জ্বালিয়ে চাবি খুঁজতে থাকেন। 

এসময় লুকিয়ে থাকা চোর লোহার রড দিয়ে গার্ডের মাথায় আঘাত করেন এবং গার্ডের সাথে ধস্তাধস্তি শুরু হয়। এক পর্যায়ে গার্ড জোরে চিৎকার চেঁচামেচি শুরু করে এবং ব্যাংকের মেইন গেটের চাবি জানালা দিয়ে ছুড়ে দেয়। এসময় স্থানীয় লোকজন থানায় খবর দিলে পুলিশ এসে ব্যাংকের গেট খুলে গার্ডকে উদ্ধার করে। 

এদিকে ধস্তাধস্তির এক পর্যায়ে ওই চোর ব্যাংকের বাথরুমে পালিয়ে থাকে। পুলিশ এসময় চোরকে আটক থানায় নিয়ে যায় এবং গার্ডকে হাসপাতালে ভর্তি করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহাম্মেদ জানায়, ঘটনাস্থল পরিদর্শন করে চোরকে আটক ও গার্ডকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

প্রাথমিকভাবে ব্যাংকের কোনো কিছু খোয়া যায়নি ও ভল্ট অক্ষত আছে বলে ব্যাংক ম্যানেজার জানিয়েছেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh