বৃষ্টিতে ভেসে গেল সুপার লিগের প্রথম ম্যাচ

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৯ জুন ২০২১, ০২:২৭ পিএম

ডিপিএলে আবারো বৃষ্টির বাগড়া

ডিপিএলে আবারো বৃষ্টির বাগড়া

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের চলতি মৌসুমে শিরোপার দৌড়ে সুপার লিগের প্রথম ম্যাচে মাঠে নামে  প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ও গাজী গ্রুপ ক্রিকেটার্স। শনিবার (১৯ জুন) সুপার লিগের প্রথম রাউন্ডের খেলায় মিরপুরে সকাল ৯টায় শুরু হওয়া ম্যাচ বৃষ্টিতে ভেসে গেছে।

বৃষ্টির শঙ্কা মাথায় নিয়েই শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ শুরু হয় নির্ধারিত সময় সকাল ৯টায়। যেখানে টস জিতে প্রতিপক্ষকে আগে ব্যাট করার আমন্ত্রণ জানান গাজী গ্রুপের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। প্রাইম দোলেশ্বরের ইনিংসের বয়স যখন ১ ওভার ৩ বল, তখন শুরু হয় বৃষ্টি। যা পরে আর থামেনি।

এতে বাধ্য হয়ে দুপুর ১২টা ১৫ মিনিটে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন ম্যাচ অফিশিয়ালরা। এতে পয়েন্ট ভাগাভাগিতেই সন্তুষ্ট থাকতে হয় দুই দল গাজী গ্রুপ ও প্রাইম দোলেশ্বরকে।

বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে প্রাইম দোলেশ্বরের দুই ওপেনার ইমরানুজ্জামান ৪ বলে ৭ ও জাতীয় দিলের ক্রিকেটার সাইফ হাসান ৫ বলে ১ রান করে অপরাজিত ছিলেন।

দিনের দ্বিতীয় ম্যাচ শুরু হওয়ার কথা দুপুর ২টায়। যেখানে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব লড়বে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সঙ্গে। দিনের হাইভোল্টেজ ম্যাচটি সন্ধ্যা সাড়ে ৬টায়। চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল মোহামেডান স্পোর্টিং ক্লাব ও আবাহনী লিমিটেড মুখোমুখি হবে। তবে বৃষ্টির পূর্বাভাস স্বস্তি দিচ্ছে না। এই ম্যাচ দুটি নিয় আছে শঙ্কা।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh