এবার শখের মা হওয়ার গুঞ্জণ!

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৯ জুন ২০২১, ০৯:৫৫ পিএম | আপডেট: ১৯ জুন ২০২১, ১০:০৮ পিএম

অভিনেত্রী শখ।

অভিনেত্রী শখ।

শখ-নিলয়ের প্রেম, বিয়ে পুরনো খবর। সেই সংসার ভেঙে গেছে- এই খবরও সবার জানা। নতুন খবর হলো, গোপনে দ্বিতীয় বিয়ে করেছেন এই অভিনেত্রী এবং তিনি মা হতে যাচ্ছেন। এমন গুঞ্জন ছড়িয়ে পড়েছে মিডিয়া পাড়ায়। তবে বিষয়টি নিয়ে শখের কোনো মন্তব্য পাওয়া যায়নি।  

শখের ঘনিষ্ঠ বন্ধু ও নির্মাতা প্রকাশ না করার শর্তে এক অনলাইন নিউজপোর্টালকে বলেন, ‘শখ দ্বিতীয় বিয়ে করেছেন আগেই। এটা আমরা জানি। তবে মা হতে যাচ্ছেন কিনা- আমার জানা নেই।’ 

তবে এ বছর ঈদে শখের হাতে কাজে নেই জানিয়ে সেই নির্মাতা বলেন, ‘হতে পারে এ কারণেই সে কাজ নেয়নি। তবে বেশ কিছুদিন হলো আমার সঙ্গে শখের কোনো কথা হয়নি।’

বিভিন্ন সূত্রে জানা যায়, গত বছরের ১২ মে পারিবারিক আয়োজনে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। স্বামীর নাম রহমান জন। তিনি পেশায় একজন ব্যবসায়ী। যদিও বিয়ের বিষয়ে শখ মুখ খোলেননি। বরং ঘটনার পর নিজের মোবাইল ফোন বন্ধ ও ফেসবুক অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করে দেন তিনি। শখ বর্তমানে স্বামীর বাড়ি গাজীপুরে আছেন বলে জানা গেছে।

এর আগে ঢালিউডের জনপ্রিয় নায়িকা পপির মা হওয়ার গুঞ্জণ উঠে শোবিজে। সামাজিক যোগাযোগ মাধ্যমে কয়েকজন বিনোদন সাংবাদিক তাদের ব্যক্তিগত ওয়ালে ‘আবারও মা হচ্ছেন আরেক নায়িকা’ শিরোনামে পোস্ট দেয়ার পর থেকেই মিডিয়া পাড়ায় গুঞ্জন উঠে পপিকে নিয়ে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh