উধাও স্পর্শিয়া

মাহমুদ সালেহীন খান

প্রকাশ: ২৩ জুন ২০২১, ০৩:৪৭ পিএম

অর্চিতা স্পর্শিয়া

অর্চিতা স্পর্শিয়া

এ সময়ের আলোচিত মডেল-অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। তবে তাকে তার ভক্তরা বিভ্রান্তের মধ্যে রয়েছে। কারণ তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে পাওয়া যাচ্ছে না। ফেসবুক থেকে উধাও অভিনেত্রী স্পর্শিয়া। 

তার পুরোনো একাউন্ট নেই। আর পাওয়া যাচ্ছে না লাখ লাখ ফলোয়ারের ফেসবুক পেজও। বাধ্য হয়ে তিনি নতুন অ্যাকাউন্ট খুলেছেন। একটি অ্যাকাউন্টে আবার দেখা যাচ্ছে এ অভিনেত্রীকে, এটি আসলে স্পর্শিয়ার কিনা তা নিয়ে বিভ্রান্ত তার ভক্তরা।


এই বিষয়ে স্পর্শিয়া জানান, একদিন হঠাৎ করে দেখি ফেসবুকে আমি নেই। আমার এক মিলিয়ন ফলোয়ারের ফেসবুক পেজও উধাও। পরে  ফেসবুক কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে কোনো সাড়া পাইনি। বিষয়টি আমাকে খুবই চিন্তায় রেখেছে। অ্যাকাউন্ট ও পেজ এখনো উদ্ধার করতে পারিনি। তাই নতুন আইডি খুলতে হয়েছে আবার।

স্পর্শিয়ার নতুন ছবি মুক্তি পেতে যাচ্ছে ২৫ জুন ‘নবাব এলএলবি’ ছবিটি। সিনেমার প্রচারের বড় মাধ্যম হতে পারতো ফেসবুক অ্যাকাউন্ট ও পেজ। কিন্তু হচ্ছে না। তবে নতুন আইডিতে যতটা প্রচার চালানো যায় সেটা করছেন বলে জানালেন তিনি। 


অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’তে ‘শুভ্রা’ চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবির নাম ভূমিকায় আছেন শাকিব খান। আরো আছেন চিত্রনায়িকা মাহিয়া মাহিও। শাকিব খানের সাথে স্পর্শিয়ার প্রথম কাজ এটি, মাহির সাথেও। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh