চাঁদপুরে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশ: ২৪ জুন ২০২১, ০৯:৫২ পিএম

নিহতের স্বজনদের আর্তনাদ

নিহতের স্বজনদের আর্তনাদ

চাঁদপুর শহরের একটি বাসা থেকে রেহান উদ্দিন মিজি (৫৫) নামে ড্রেজার ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ জুন) বিকেলে খান সড়কের তামান্না শারমিন ভিলার তৃতীয় তলা থেকে সদর পুলিশ মরদেহ উদ্ধার করে। 

রেহান উদ্দিন মিজি পার্শ্ববর্তী শরীয়তপুর জেলার সখিপুর থানার তারাবুনিয়া এলাকার মৃত আবদুর রব মিজির ছেলে। তিনি ওই বাসায় গত দুই বছর স্ত্রী পারভীন বেগমসহ ভাড়া থাকতেন।

তামান্না শারমিন ভিলায় তত্ত্বাবধানকারী তাফাজ্জল হোসেন তাফু পাটোয়ারী বলেন, ২০২০ সালের ফেব্রুয়ারিতে বাসায় ভাড়ায় উঠেন রেহান উদ্দিন মিজি। দুপুর ২ টা ২০ মিনিটে আমার কাছে খবর আসে বাসার ভেতরে রেহান উদ্দিন এর লাশ পড়ে আছে। দ্রুত এসে পুলিশকে খবর দেই। 

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুর এর পুলিশ পরিদর্শক মীর মাহবুবুর রহমান বলেন, ধারণা করা হচ্ছে গত রাতের কোন এক সময় দুর্বৃত্তরা তাকে হত্যা করে বাসার দরজা বাহির দিক থেকে আটকে রেখে গেছে। মাথায় ছোট ও বড় আঘাত রয়েছে। কে বা কারা তাকে হত্যা করেছে তা আমরা তদন্ত করে দেখছি।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর রশিদ বলেন, ঘটনাস্থল থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh