দরিদ্র ২৩০০ পরিবারকে ত্রাণ সহায়তা দিলো স্ট্যান্ডার্ড ব্যাংক

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০৪ জুলাই ২০২১, ০৩:৩৫ পিএম

দরিদ্রদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান

দরিদ্রদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ২৩তম বর্ষে পদার্পণ উপলক্ষে কোভিড ১৯- এ ক্ষতিগ্রস্ত দরিদ্রদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করে চলেছে। 

গত ৩ জুন ব্যাংকের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনলাইন প্লাটফর্মে এক দোয়া-মাহফিলের মাধ্যমে যে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়, তারই ধারাবাহিকতায় স্ট্যান্ডার্ড ব্যাংক ১২ জুন থেকে একযোগে কোভিড ১৯- এ সর্বাধিক ক্ষতিগ্রস্ত এলাকার ২৩টি শাখা যথা কানসাট, রোহানপুর, সাতক্ষীরা, চাঁপাইনবাবগঞ্জ, গোবিন্দগঞ্জ, পীরগঞ্জ, নীলফামারী, আত্রাই, ফুলবাড়ি, সৈয়দপুর, হিলি, বানেশ্বর, মহাদেবপুর, রামচন্দ্রপুর, নীমসার, নবাবগঞ্জ, আলমডাঙ্গা, পথেরহাট, গুনাগাড়ী, বেনাপোল, শাকপুরা, সুলতানপুর এবং নাঙ্গলমোড়া শাখার মাধ্যমে ত্রাণ সহায়তা কার্যক্রম অব্যাহত রেখেছে। 

এই কার্যক্রমের আওতায় এ পর্যন্ত সর্বমোট ২৩০০ পরিবারকে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি লবণ, ৪ কেজি আলু এবং ১টি সাবান। 

শাখাসমূহের কর্মীবৃন্দ শাখাস্থ এলাকার স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় অভাবী পরিবার বাছাই করে সশরীরে সকল অভাবগ্রস্তের বাড়িতে গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন।

এই দুর্যোগের সময় ত্রাণ সামগ্রী পেয়ে দুর্দশাগ্রস্তরা যারপরনাই আনন্দিত। গ্রহীতাদের একজন যশোরের বেনাপোল নিবাসী হামিদা খাতুন পূর্বেও স্ট্যান্ডার্ড ব্যাংকের তরফ থেকে নানারকম সাহায্য সহযোগিতা পাওয়ার কথা বলেন এবং করোনা মহামারির এই দুঃসময়ে পাশে দাঁড়ানোর জন্য স্ট্যান্ডার্ড ব্যাংককে ধন্যবাদ জানান। সেইসাথে ব্যাংকের মালিক ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দের জন্য মহান আল্লাহ্ রাব্বুল আল আমীনের দরবারে দোয়া করেন।

উল্লেখ্য, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই স্ট্যান্ডার্ড ব্যাংক বিভিন্নভাবে আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার রাশেদ মাকসুদ বলেন, স্ট্যান্ডার্ড ব্যাংক প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশের আর্থসামাজিক উন্নয়নের পাশাপাশি যেকোনো দুর্যোগময় মুহূর্তে দুর্গত মানুষের পাশে ছিলো এবং ভবিষ্যতেও থাকবে এবং সকলের প্রচেষ্টায় আমরা সকল দুর্যোগ মোকাবেলা করতে পারবো।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh