করোনা ও উপসর্গে ৩৪ জেলায় ১১৬ জনের মৃত্যু

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০৪ জুলাই ২০২১, ০৪:৩০ পিএম

গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে ৩৪ জেলায় ১১৬ জনের মৃত্যু হয়েছে। ফাইল ছবি

গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে ৩৪ জেলায় ১১৬ জনের মৃত্যু হয়েছে। ফাইল ছবি

দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে রাজশাহী, খুলনাসহ ৩৪ জেলায় আরো ১১৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে খুলনা বিভাগে একদিনে সর্বোচ্চ ৪৬ জন মারা গেছেন।

২৪ ঘণ্টায় খুলনার তিনটি হাসপাতালে করোনায় মারা গেছেন ১৫ জন। এছাড়া কুষ্টিয়ায় ১৫ জন, যশোরে ৭ জন, মাগুরা, ঝিনাইদহ, চুয়াডাঙ্গায় ২ জন করে ছয়জন এবং বাগেরহাট, সাতক্ষীরা ও মেহেপুরে ৩ জন মারা গেছেন।

রংপুর বিভাগে একদিনে ১৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ঠাকুরগাঁওয়ে ৭ জন, দিনাজপুরে ৪ জন, পঞ্চগড়ে ২ জন, লালমনিরহাট, গাইবান্ধা ও কুড়িগ্রামে তিনজনের মৃত্যু হয়েছে।

রাজশাহী মেডিক্যালের করোনা ইউনিটে ১২ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ১০ জনই উপসর্গ নিয়ে মারা গেছেন। বাকি দুইজন আক্রান্ত ছিলেন। এরমধ্যে রাজশাহীর ৬ জন, চাঁপাইনবাবগঞ্জের ৩ জন, নাটোর, নওগাঁ ও পাবনার একজন করে রয়েছেন।

এছাড়া, চট্টগ্রাম, কুমিল্লা, ফেনী, নোয়াখালী ও লক্ষ্মীপুরে করোনায় মারা গেছেন ১১ জন।ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোণা ও শেরপুরে আটজন মারা গেছেন। এছাড়া, বরিশাল, ঝালকাঠি ও সিলেটে পাঁচজনের মৃত্যু হয়েছে। করোনা ও উপসর্গ নিয়ে টাঙ্গাইলে ১১ জন ও ফরিদপুরে ৭ জনের মৃত্যু হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh