কক্সবাজারে গরু চুরির সময় আটক ৪

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ: ১২ জুলাই ২০২১, ০৩:১৫ পিএম | আপডেট: ১২ জুলাই ২০২১, ০৩:১৬ পিএম

কক্সবাজারে গরু চুরির সময় চারজনকে আটক করা হয়। ছবি : কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারে গরু চুরির সময় চারজনকে আটক করা হয়। ছবি : কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের নতুন মুরাপাড়া এলাকায় গরু চুরির সময় হাতেনাতে চারজনকে আটক করেছে জনতা। আটকের পর তাদের রামু থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

এসময় চুরি হওয়া গরু, চুরিতে ব্যবহৃত পিকআপ গাড়ি, লোহা কাটার যন্ত্র, ছুরিসহ বেশকিছু সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। আজ সোমবার (১২ জুলাই) ভোরে এ ঘটনা ঘটে।

আটক চারজনই চকরিয়া উপজেলার বাসিন্দা। তারা হলেন- উপজেলার ফাসিয়াখালী ৯নং ওয়ার্ডের ছাইরাখালী এলাকার মৃত মীর আহমদের ছেলে মো. আলম (৪২), চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের তরছঘাট এলাকার সুলতান আহমদের ছেলে মো. আক্কাস (২৮), ৭নং ওয়ার্ডের বড় ভিওলা সিকদারপাড়া এলাকার বদিউল আলমের ছেলে মো. আলমগীর (২৮) ও ৩নং ওয়ার্ডের ভাঙ্গারমুখ এলাকার মৃত শহর মুল্লকের ছেলে দেলোয়ার (২৭)। 


জোয়ারিয়ানালা মুরাপাড়া এলাকার মৃত বশির আহমদের ছেলে নুরুল ইসলাম ভূট্টো জানিয়েছেন, গভীর রাতে তার বাড়ি থেকে একটি বড়  গরু চুরি করে নিচ্ছিলো চোরের দল। এসময় তারা আশপাশের আরো কয়েকটি বাড়িতে চুরির চেষ্টা চালায়। কিন্তু তার এক প্রতিবেশী প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে এসে চোরদের উপস্থিতি টের পান। ওইসময় সে বাড়ির ভিতরে গিয়ে মুঠোফোনে আশপাশের লোকজনকে বিষয়টি জানিয়ে দেয়। এক পর্যায়ে পাড়া-প্রতিবেশীরা চোরদের ঘিরে ফেলে। এসময় একটি মিনিট্রাকসহ বেশ কয়েকজন চোর পালিয়ে গেলেও চারজনকে আটক করা হয়।

খবর পেয়ে রামু থানার উপ-পরিদর্শক (এসআই) আমীর হোসেন ঘটনাস্থলে যান এবং আটক চারজন, জব্দকৃত গাড়ি ও অন্যান্য সরঞ্জাম থানা হেফাজতে নিয়ে যান। 

এসআই আমীর হোসেন বলেন, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে চুরি হওয়া একটি গরু, চুরিতে ব্যবহৃত পিকআপ গাড়ি (চট্টমেট্টো ন ১১-৬৩১৭), লোহা কাটার যন্ত্র, ছুরিসহ বেশকিছু সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh