করোনাভাইরাস : ময়মনসিংহ মেডিকেলে আরো ১৯ জনের মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ: ১৪ জুলাই ২০২১, ১০:৪৯ এএম

ময়মনসিংহ মেডিকল কলেজ হাসপাতাল

ময়মনসিংহ মেডিকল কলেজ হাসপাতাল

ময়মনসিংহ মেডিকল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরো ১৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় সাতজন ও উপসর্গ নিয়ে ১২ জনের মৃত্যু হয়েছে।

আজ বুধবার (১৪ জুলাই) সকালে হাসপাতালের করোনা ইউনিটের ফোকালপারসন ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করেছেন।

করোনায় আক্রান্ত হয়ে যারা মারা গেছেন তারা হলেন- ময়মনসিংহের ভালুকা উপজেলার নুরুল হক (৮৫), ফুলবাড়িয়ার রাজ মাহমুদ (৭০), গফরগাঁওয়ের আয়েশা খাতুন (৭০), ময়মনসিংহ সদর উপজেলার আব্দুস সালাম (৮০), টাঙ্গাইল কালিহাতির সুলতান মোহাম্মদ (৫৬), ধনবাড়ির আব্দুর সোবহান (৭০) ও নেত্রকোনা সদর উপজেলার মরিয়ম নেসা (৭০)।

আর উপসর্গ নিয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ সদর উপজেলার মিজানুর রহমান (৪৮), রঈসউদ্দীন (৭৫), ফুলপুরের শাহ আরিফ রব্বানী (৬০), সেলিনা বেগম (৩০), ত্রিশালের বাদশা মিয়া (৪৫), তারাকান্দার আব্দুল মান্নান (৬০), সালমা আক্তার (২৪), ফুলবাড়িয়ার শফিকুল ইসলাম (৫৫), জামালপুর সদর উপজেলার হামিদা বেগম (৫০), আব্দুল হোসাইন (৬৫), শেরপুর নালিতাবাড়ির শেফালী বেগম (৫৫) ও নেত্রকোনা সদর উপজেলার রোকেয়া আক্তার (৬২)।

ডা. মুন বলেন, এখন পর্যন্ত হাসপাতালটির আইসিইউতে ২২ জনসহ করোনা ইউনিটে মোট ৪৩০ জন চিকিৎসাধীন আছেন। গত ২৪ ঘণ্টায় নতুন ভর্তি হয়েছেন ৪৮ জন ও সুস্থ হয়েছেন ৬৩ জন।

ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব ও এন্টিজেন টেস্টে ১০৫৮টি নমুনা পরীক্ষা করে নতুন করে ২৮৩ জনের করোনা শনাক্ত হয়েছেন। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২৬ দশমিক ৭৪ শতাংশ।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh