টেকনাফের ঝাউবন থেকে বিয়ার জব্দ

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ: ১৪ জুলাই ২০২১, ০৩:২৭ পিএম

জব্দকৃত বিয়ার

জব্দকৃত বিয়ার

কোস্টগার্ডের অভিযানে জব্দ হয়েছে ৪৬২ পিস বিয়ার। বুধবার (১৪ জুলাই) মধ্যরাতে বাংলাদেশ কোস্ট গার্ড আউটপোস্ট শাহপরী ক্যাম্প কর্তৃক টেকনাফ থানাধীন শাহপরী দ্বীপের জালিয়াপাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ৪৬২ পিস (আন্দামান গোল্ড ও জাস্টাস) বিয়ার জব্দ করা হয়। 

বুধবার (১৪ জুলাই) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

লে. কমান্ডার আমিরুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে স্টেশন কমান্ডার লে. কমান্ডার এম নাঈম উল হকের নেতৃত্বে উক্ত অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময় উক্ত এলাকায় ২-৩ জন লোকের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড কর্তৃক থামার জন্য সংকেত দেয়। এ সময় পাচারকারীরা কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে ঝাউবনের ভিতর পালিয়ে যায়।

অতঃপর কোস্ট গার্ড কর্তৃক ঝাউবনে তল্লাশি চালিয়ে ৫টি প্লাস্টিকের বস্তায় ৪৬২ পিস (আন্দামান গোল্ড ও জাষ্টাস) বিয়ার জব্দ করা হয়। জব্দকৃত বিয়ার পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

লে. কমান্ডার আমিরুল হক আরো বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্সনীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh