ডেলিভারি বয় থেকে অভিনেতা হর্ষবর্ধন

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৪ জুলাই ২০২১, ০৯:৩৪ পিএম

অভিনেতা হর্ষবর্ধন রানে

অভিনেতা হর্ষবর্ধন রানে

ভারতের দক্ষিণী সিনেমার নিয়মিত অভিনেতা হর্ষবর্ধন রানে। দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউড সিনেমাতেও অভিনয় করতে দেখা যায় তাকে।

সম্প্রতি নেটফ্লিক্সে হর্ষবর্ধন অভিনীত ‘হাসীন দিলরুবা’ সিনেমাটি মুক্তি পেয়েছে। সিনেমায় তার অভিনয় দর্শকের নজর কেড়েছে। এতে আরো আছেন তাপসী পান্নু ও বিক্রান্ত ম্যাসি। 

তবে সিনেমার পর্দায় আসার আগে অনেক পরিশ্রম করতে হয়েছে হর্ষবর্ধনকে। ডেলিভারি বয় হিসেবে কাজ করতেন। 

সম্প্রতি অভিনেতা জন আব্রাহাম প্রযোজিত একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। এ সিনেমা নিয়ে কথা বলতে গিয়ে তিনি জানলেন তার পরিশ্রমের গল্প।

এক সাক্ষাৎকারে হর্ষবর্ধন রানে বলেন, ‘আমি বিশ্বাস করতে পারছি না জন স্যার আমার সিনেমার প্রযোজক। তার চোখের দিকে তাকিয়ে কথা বলতে আমার ভয় করে। ২০০৪ সালে স্যারকে আমি একটি হেলমেট ডেলিভারি করতে এসেছিলাম। সেই সময় দূর থেকে তাকে দেখি। আমি স্বপ্ন দেখতাম নায়ক হওয়ার। জন স্যারের মতো করে নিজেকে দেখতে চাইতাম। আমি তার ভক্ত প্রথম থেকেই। এরপর এতগুলো বছর অনেক কষ্ট করে আজ সেই বলিউডেই আমি কাজ করছি। আর সৌভাগ্যবশত জন স্যারের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। স্যারের সিনেমাতেই আমি নায়কের ভূমিকায় অভিনয় করব।’

এই অভিনেতা আরো বলেন, ‘জন স্যার আমাকে বার বার বলেছেন, আমি যেন তাকে স্যার বলে না ডাকি। কিন্তু আমি কিছুতেই পারি না। স্যারকে দেখলেই আমার ২০০৮ সালের স্মৃতি মনে পড়ে যায়। তিনি আমার কাছে সারা জীবনই স্যার থাকবেন।’

সানাম তেরি কাসাম সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন হর্ষবর্ধন রানে। এরপর হিন্দি ভাষার ‘পল্টন’, ‘তেইস’ সিনেমায় অভিনয় করেছেন। ‘কুন ফায়া কুন’ সিনেমায়ও তাকে দেখা যাবে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh