রাশিফল (২৬ জুলাই): কেমন যাবে আজকের দিন?

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ২৬ জুলাই ২০২১, ১১:২০ এএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না। রাশি পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়।

কিন্তু রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে রাশিফলে বিশ্বাস আর অবিশ্বাসের বিষয়টি পুরোই আপেক্ষিক।

ব্যক্তিভেদে বিশ্বাস আর অবিশ্বাস মিলেমিশে যায়। তাই আমরা কতোটুকু বিশ্বাস করবো বা কিভাবে ধারণ করবো সেটা সম্পূর্ণ নিজের বিষয়। তবে তর্ক-বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী আজ সোমবার (২৬ জুলাই) কেমন যাবে আপনার দিনটি...

মেষ রাশি  (২১ মার্চ – ১৯ এপ্রিল)

সকালের দিকে পেটের সমস্যা থাকবে। ব্যবসায় ভালো খবর আসতে পারে। যারা বিদেশে ব্যবসা করেন তাদের একটু সাবধান থাকা দরকার। বাড়িতে গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। মাতৃস্থানীয় কারও কথায় কষ্ট পেতে পারেন। অতিরিক্ত পরিশ্রমের ফলে শরীর অসুস্থ হতে পারে। বাড়তি কোনো কাজের জন্য সময় নষ্ট হবে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে)

আর্থিক অবস্থার উন্নতির জন্য কিছু ঋণ হতে পারে। সংসার নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে ব্যবসায় বিপদ থেকে মুক্তি মিলবে। সম্পত্তি নিয়ে আইনি জটিলতায় পড়তে পারেন। বন্ধুর ব্যবহারে কষ্ট বাড়তে পারে। সামাজিক কাজের জন্য সুনাম পেতে পারেন। প্রেমের জন্য প্রচণ্ড মানসিক চাপ আসবে। বাবার শরীর নিয়ে চাপ বাড়তে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন)

বক্তা হিসাবে সুনাম পাবেন। সম্পত্তি কেনাবেচার জন্য ভাল সময়। বাড়িতে সম্পত্তি নিয়ে অশান্তি বাধতে পারে। সন্তানের পড়াশোনার ব্যাপারে চিন্তা বাড়তে পারে। আইনজীবীদের শুভ সময়। বুদ্ধির ভুলে কোনো কাজ হাতছাড়া হতে পারে। অফিসে কোনো নারীর সঙ্গে বিবাদ বাধতে পারে। বন্ধুর দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। স্ত্রীর সাথে তৃতীয় ব্যক্তিকে নিয়ে অশান্তি।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই)

বুদ্ধি ও পরিকল্পনা ভুলে কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। বিচার বিভাগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল সময়। ফাটকা ব্যবসায় লাভ হবে। বাড়িতে অতিথির সঙ্গে বিবাদের আশঙ্কা। বাবা ও মায়ের শরীর নিয়ে চিন্তা হবে। অংশীদারি ব্যবসায় ভাল লাভ আশা করা য়ায়। প্রেমে প্রতারিত হতে পারেন। কর্মস্থানে সুনাম বাড়বে। ব্যবসা খুব একটা মনের মতো হবে না।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট)

ওজন বেড়ে গিয়ে শারীরিক কিছু পুরনো সমস্যা আরো জটিল করে তুলতে পারে। আর্থিক সমস্যা কিছু থাকলেও চিন্তা করবেন না, ঈশ্বর আপনাকে ঠিকই পথ দেখাবেন। যদি কিছু কিনতে চান জমি জায়গার কাগজপত্র ভালো করে দেখে তবেই বায়না করুন। সন্ধ্যায় গৃহে অতিথি সমাগম ও খরচা বৃদ্ধি। অভিজ্ঞ ব্যক্তি আর গুরুজনদের সঙ্গে আলোচনা করে তবেই কিছু সিদ্ধান্ত নিন। ছাত্র-ছাত্রীর মন খারাপের জন্য পড়াশোনায় বিঘ্ন। অন্য মানুষের কষ্টে আপনি উদ্বিগ্ন হবেন। স্বামী-স্ত্রী একে অন্যের স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকবেন। পেটের সমস্যায় ভোগান্তি।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর)

আজ আপনি মানসিক শক্তিতে ভরপুর থাকবেন। জীবনে উন্নতির সুযোগ পাবেন। বন্ধুদের সাথে বেশি মেলামেশা ও বেহিসাবি অর্থ খরচ হতে পারে। মনে রাখবেন, পকেটে পয়সা থাকলে সঙ্গী-সাথী নিজেরাই আসবেন আর যারা প্রকৃত বন্ধু তারা কোনো কিছুর প্রত্যাশা না করেই আপনাকে ভালোবাসবে। আপনার আচরণে গুরুজন ব্যক্তি দুঃখ পাবেন। কোন আত্মীয়র ব্যবহার মনে কষ্ট দেবে। প্রেমে আজ ভালো কিছু নির্দেশ করছে। স্বামী-স্ত্রীর মধ্যে যথেষ্ট ভালোবাসা থাকবে। চোখের সমস্যায় কষ্ট পাবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর)

খেলোয়াড়দের শুভ ফল আজ। আর্থিক উন্নতি ও অর্থ সঞ্চয় করার দিন। বন্ধুদের সঙ্গে জমিয়ে গল্প হতে পারে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা বৃদ্ধি। বেসরকারি ক্ষেত্রে কর্মরতদের আয় বৃদ্ধি ও পদোন্নতির যোগ। গৃহে সংস্কারের যোগ। ব্যবসায় নতুন অফিস বা ব্যবসা সম্প্রসারণের সম্ভাবনা আছে। কোনো তৃতীয় ব্যক্তিকে ঘিরে প্রেমে ঝামেলা। স্বামী-স্ত্রীর সদ্ভাব বজায় থাকলেও সন্দেহ প্রবণতা থাকবে। ছাত্র-ছাত্রীর লেখাপড়ায় মনোযোগ বৃদ্ধি। বিদেশ থেকে শুভ সংবাদ প্রাপ্তি। হরমোনের সমস্যা ও থাইরয়েড হতে পারে।

​বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর)

নিজেকে ব্যস্ত রাখতে চেষ্টা করুন। মনে রাখবেন অলস মস্তিষ্ক শয়তানের কারখানা। বিপদের সময় কোনো গুরুজন ব্যক্তি বা ভিআইপি আপনাকে সাহায্য করবেন। আপনার সন্তানের পারফরম্যান্স আজ আপনাকে আনন্দ দেবে। স্বামী-স্ত্রীর মধ্যে হঠাৎ মতভেদ যোগ। শেয়ার বা ফাটকায় আজ লাভ নির্দেশ করছে। আজ মুখের কথায় শত্রু বৃদ্ধি হতে পারে। মাদকদ্রব্য সেবনে শরীর ও মনের ক্ষতি। চিকিৎসকদের আজ সাবধানে থাকতে হবে। খাবার ব্যবসায় ঝগড়াঝাটি এড়িয়ে চলুন। ছাত্র-ছাত্রীর জন্য শুভাশুভ মিশ্র ফল। রাস্তাঘাট দেখে পারাপার করুন।

ধনু রাশি  (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর)

মানসিক দৃঢ়তা ও যোগব্যায়ামে শারীরিক উন্নতি। ভিটামিনের অভাবে জিভে ঘা বা হিমোগ্লোবিন কম যাদের, একটু আয়রনযুক্ত খাবার খান। বন্ধুর পরামর্শে আজ ব্যবসায় লাভ বা নতুন কিছু ব্যবসার দিশা খুঁজে পেতে পারেন। সন্ধ্যাবেলায় কোনো পরিচিত লোকের সঙ্গে দেখা বা আড্ডা হতে পারে। প্রেমে শুভ দিন। এমনকি নতুন প্রেমের যোগ আছে। আজ কিছু কেনাকাটা করার দিন। সন্ধ্যার পর স্বামী স্ত্রীর একে অন্যের প্রতি ভালোবাসা সব কষ্ট ভুলিয়ে দেবে। ছাত্র-ছাত্রীর শুভ ফল আশা করা হচ্ছে।

​মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি)

অসুখ সারিয়ে আজ অনেকটাই শারীরিকভাবে সুস্থ বোধ করবেন। কাজের স্পিড বাড়বে। কর্মক্ষেত্রে সাফল্য। সেলস মার্কেটিং-এ যুক্ত ব্যক্তিদের আশাতীত সাফল্য। বেকারদের বেসরকারি ক্ষেত্রে কাজের সুযোগ মিলতে পারে। ইঞ্জিনিয়ারদের জন্য শুভ দিন। সোনার ব্যবসায় প্রচুর লাভ বা বড় প্রাপ্তি। পারিবারিক অনুষ্ঠান বা ধর্মীয় স্থান দর্শনের যোগ আজ। প্রেমিক-প্রেমিকার খুবই আনন্দঘন দিন। তবে শত্রু থেকে সাবধান। স্বামী-স্ত্রীর বোঝাপড়া ভালোই থাকবে। ছাত্র-ছাত্রীর শুভ। হার্টের রোগীরা সাবধানে থাকবেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

বেশ ফুরফুরে মেজাজে কাটবে সারা দিন। তবে আর্থিক অবস্থা বুঝে খরচা করুন নতুবা আর্থিক সমস্যায় পড়তে পারেন। আজ কারও বাড়ি খেতে যাবার জন্য আপনাকে নিমন্ত্রণ করা হতে পারে। রাজনীতিতে শুভ ফল। প্রেমে শুভ ফল। স্বামী-স্ত্রীর সুন্দর আনন্দের দিন। অফিসের বস আজ আপনার প্রশংসায় পঞ্চমুখ থাকবেন। গৃহ সংস্কারের যোগ। হোটেল ব্যবসা ও গাড়ির ব্যবসায় প্রচুর লাভ। অ্যালার্জি জাতীয় রোগীর কষ্ট বাড়বে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

মনে রাখবেন স্বাস্থ্যই সম্পদ। একটু শারীরিক কসরত বা হাঁটাচলা করুন। শেয়ার ব্যবসায় আজ বুঝে লগ্নি করুন। পার্টনারশিপ ব্যবসায় বেশি বিনিয়োগ করবেন না ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। অবিবাহিতদের বিবাহের ভালো সম্বন্ধ আসবে। প্রেমিক-প্রেমিকার বিষয়কে কেন্দ্র করে ভুল বোঝাবুঝি হতে পারে। বন্ধুদের সহায়তায় কোনো আটকে থাকা কাজ আজ হয়ে যাবে। অফিসে কাজের পরিবেশ মনের মতই থাকবে। আজ কর্মে সাফল্য পাবেন। সাংবাদিকদের শুভ দিন। পুলিশ লাইনে কিছু উপরি পাওনা হতে পারে। গাড়ি সাবধানে চালান। স্পন্ডিলাইটিস ও চর্ম রোগে কষ্ট বাড়বে।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh