দোকান খোলার ছবি তোলায় হামলার শিকার সাংবাদিক

জামালপুর প্রতিনিধি

প্রকাশ: ২৬ জুলাই ২০২১, ১১:৩১ পিএম

জামালপুরের বকশীগঞ্জে সরকার ঘোষিত লকডাউনে দোকান খোলা রাখার ছবি তোলায় সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমসহ সস্ত্রীক হামলার শিকার হয়েছেন। এ ঘটনায় রাসেল নামে এক হামলাকারীকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৬ জুলাই) দুপুরে বকশীগঞ্জ মধ্যবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাংবাদিক নাদিম থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম অভিযোগ করেন, বকশীগঞ্জ মধ্যবাজারের সেলিম রেজার মালিকানাধীন বধুয়া গার্মেন্টস লকডাউন অমান্য করে দোকান খোলা রেখে ব্যবসা অব্যাহত রাখে। গতকাল রবিবার দুপুরে সাংবাদিক নাদিম ওই দোকানের ছবি তোলেন। এতে ব্যবসায়ী সেলিম রেজা ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে ওঠে।

সোমবার দুপুর সোয়া দুইটার দিকে সাংবাদিক নাদিম স্বস্ত্রীক বাজার থেকে  বাড়ি ফিরছিলেন। তারা বধুয়া গার্মেন্টসের সামনে দিয়ে যেতেই দোকান মালিক সেলিম রেজা, তার দুই ছেলে রাসেল ও শিপন অতর্কিত হামলা করে। তাদের হামলায় সাংবাদিক নাদিম ও তার স্ত্রী আহত হন। হামলাকারীরা সাংবাদিকের ক্যামেরা ও মোবাইল ভাঙচুর করে।

এ ব্যাপারে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট জানান, হামলার খবর পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে রাসেল নামে এক হামলাকারীকে আটক করা হয়েছে। অন্যদেরও আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh