রাশিফল (১ আগস্ট): কেমন যাবে আজকের দিন?

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০১ আগস্ট ২০২১, ০৮:৪৯ এএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না। রাশি পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়।

কিন্তু রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে রাশিফলে বিশ্বাস আর অবিশ্বাসের বিষয়টি পুরোই আপেক্ষিক।

ব্যক্তিভেদে বিশ্বাস আর অবিশ্বাস মিলেমিশে যায়। তাই আমরা কতোটুকু বিশ্বাস করবো বা কিভাবে ধারণ করবো সেটা সম্পূর্ণ নিজের বিষয়। তবে তর্ক-বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী আজ রবিবার (১ আগস্ট) কেমন যাবে আপনার দিনটি...

মেষ রাশি  (২১ মার্চ – ১৯ এপ্রিল)

আর্থিক সচ্ছলতা বহাল থাকবে। তবে আয়ের থেকে ব্যয় বেশি করবেন। চারিদিকে নিজের নজর রাখুন আর্থিক দরাদরিতে যাবেন না। বন্ধুবান্ধবের দিক থেকে সঠিক সিদ্ধান্ত পেতে পারেন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে)

সুযোগ আপনার সামনেই রয়েছে খোঁজার চেষ্টা করুন। নিজের অবস্থান সম্পর্কে আপনি অবগত তাই চিন্তিত হওয়ার দরকার নেই। সহকর্মীদের থেকে সহযোগিতা পাবেন, নিজের দায়িত্ব এড়াবেন না।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন)

কিছু গুরুত্বপূর্ণ সুযোগ আসতে পারে। সেইদিকে নজর দিন। কিছু রহস্যের উদ্ঘাটন হতে পারে, সেগুলি সমাধান করার চেষ্টা করুন। কোনো সমস্যার সমাধান অল্প দিনের মধ্যেই পাবেন।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই)

সাম্প্রতিক ঘটনাগুলি পুনর্বিবেচনা করুন এবং সিদ্ধান্ত নেয়ার আগে আপনার নিজস্ব মত আছে কিনা সেদিক সম্পর্কে অবগত হন। শীঘ্রই অগ্রগতি হতে পারে তবে এত দ্রুত এগিয়ে যেতে পারে যে বিশদ চিন্তার জন্য খুব কম সময় আসবে। যা পেয়েছেন তাই নিয়ে সন্তুষ্ট থাকুন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট)

আর্থিক দিকে স্থগিত রাখুন। নিজের মতো করে এবছর চেষ্টা করুন, আনন্দে থাকবেন। পারিবারিক দিক থেকে সহযোগিতা লাভ করবেন। সমস্যা যদি বেশি মাত্রায় হয়, তাহলে কিছুদিন নিজের সিদ্ধান্ত আটকে রাখুন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর)

সৌভাগ্যবশত বর্তমান পরিস্থিতি মোকাবিলা করতে যা লাগে তা আপনি পেয়েছেন। আপনি ব্যবহারিক উপায়ে অভিজ্ঞ নাও হতে পারেন, কিন্তু মানুষের প্রকৃতি বুঝতে ও বন্ধুদের প্রতিক্রিয়া এবং আচরণের পূর্বাভাস পাওয়ার ক্ষেত্রে আপনার একটি দুর্দান্ত দক্ষতা রয়েছে। আপনার দূরদর্শিতা শীর্ষে রয়েছে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর)

নিজের প্রতিদিনের রুটিন ছেড়ে অন্য কিছু ভেবে দেখতে পারেন। নিজের মন শান্ত রাখুন তবে পছন্দসই লক্ষ্য অর্জন করবেন। জীবনে দুইরকম পরিস্থিতির সৃষ্টি হতে পারে, হয় এগিয়ে যাবেন নয়তো পিছিয়ে যাবেন।

​বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর)

উজ্জ্বল ভবিষ্যত আপনার। ব্যক্তিগত চাপ আগের চেয়ে কমবে। আপনার অন্যায় সমালোচনার শিকার হওয়ার সম্ভাবনা কম ও অতিরিক্ত প্রেম এবং স্নেহ পাওয়ার সম্ভাবনা বেশি। এটি অবশ্যই সন্তুষ্টির কারণ। আর্থিক সচ্ছলতা থাকবে।

ধনু রাশি  (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর)

চারিদিকে পরিস্থিতি খুব একটা সুখকর নয়। তাই নিজের আয়ত্বে আনার চেষ্টা করুন। এই পর্যায়ে, অন্যের প্রতি দায়িত্ব ত্যাগ করার পরিবর্তে আপনার নিজের ভবিষ্যত তৈরি করার দিকে নজর দিন। নিজের স্বাধীনতা হস্তগত হতে দেবেন না।

​মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি)

নিজের ব্যক্তিগত সময় বহাল রাখুন। বন্ধুদের সাথে সম্পর্ক উন্নত হবে। অর্থ ব্যয় করবেন বেশি। বাড়ির কাজকর্ম আপনাকে ব্যস্ত রাখবে। ভাল কিছু ঘটার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

উৎসাহ বজায় থাকবে। নতুন বন্ধুত্ব আসতে পারে জীবনে। প্রতিদ্বন্দ্বীদের সাথে দীর্ঘস্থায়ী ফাটল নিরাময়ের জন্য সঠিক সময় এটি । আপনি যে নতুন উদ্যোগগুলি এখন শুরু করছেন তা অপ্রত্যাশিত মোড় আনবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

আপনি ভীষণ মাত্রায় সংবেদনশীল! নিজের স্থান আগে বুঝতে শিখুন। আপনার যা করা উচিত তার সাথে বর্তমান কাজের কোনো মিল নেই। এত অনুভূতিপ্রবণ হবেন না, উত্তেজনা ধরে রাখুন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh