নেত্রকোনায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ: ০১ আগস্ট ২০২১, ০৪:৪৪ পিএম | আপডেট: ০১ আগস্ট ২০২১, ০৪:৪৭ পিএম

নেত্রকোনায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু। প্রতীকী ছবি

নেত্রকোনায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু। প্রতীকী ছবি

নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার পৃথক দুই গ্রামে রবিবার (১ আগস্ট) দুপুরে হাওরের পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। 

নিহতরা হচ্ছেন- উপজেলা সদরের আদাউড়া গ্রামের জীবন সরকারের শিশু কন্যা শ্রীয়সী সরকার (২) এবং উপজেলার মেন্দিপুর ইউনিয়নের ‍নুরালীপুর গ্রামের জাহাঙ্গীর মিয়ার শিশু পুত্র তরিকুল ইসলাম (২)।

খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, রবিবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের আদাউড়া গ্রামের নিহত শ্রীয়সী সরকার মা সোমা রানী বলেন- শিশুটিকে খোঁজ করে পাওয়া না গেলে পরে বাড়ির সামনে পানিতে ভাসতে দেখা যায়। সেখান থেকে উদ্ধার করে খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. মাসুদুর রহমান শিশুটিকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে একই সময়ে একই উপজেলার মেন্দিপুর ইউনিয়নের নুরালীপুর গ্রামের নিহত শিশু তরিকুলের পিতা মো. জাহাঙ্গীর মিয়া জানায়, বাড়িতে স্বাভাবিকভাবে অন্য একজনের মৃত্যু নিয়ে ব্যস্ত থাকায় শিশুটির খোঁজ খবর কেউ রাখেনি। শিশুটি খেলার ছলে পানিতে ডুবে যায়। তাৎক্ষণিক পানি থেকে উদ্ধার করে প্রথমে লেপসিয়া বাজারে নিয়ে যায়। পরে সেখান থেকে খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh