মাদারীপুরে নিখোঁজ কলেজছাত্রের লাশ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ: ০১ আগস্ট ২০২১, ০৯:০৩ পিএম

জিহাদ মাতুব্বরের স্বজনদের আহাজারি। ছবি: প্রতিনিধি

জিহাদ মাতুব্বরের স্বজনদের আহাজারি। ছবি: প্রতিনিধি

মাদারীপুরে নিখোঁজ কলেজছাত্র জিহাদ মাতুব্বরের (২৪) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১ আগস্ট) দুপুরে সদর উপজেলার মধ্য খাগদী এলাকার একটি পুকুর থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়।

নিহত জিহাদ মাদারীপুর সরকারি কলেজের ডিগ্রি শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন ও মাদারীপুর পুলিশ লাইনের ঝাড়ুদার রাজু মাতুব্বরের ছেলে।

স্বজনরা জানায়, শনিবার রাতে পারিবারিক বিরোধের কারণে পরিবারের সদস্যদের সাথে জিহাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে জিহাদ রাগ করে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরিবারের লোকজন রাতেই অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি।

রবিবার দুপুরে বাড়ির পাশের একটি পুকুরে জিহাদের মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয় লোকজন। পরে পুলিশ গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে ক্যামেরার সামনে কথা না বলতে চাইলেও আইনগত ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছে পুলিশ।

জিহাদের বাবা রাজু মাতুব্বর বলেন, ‘আমার ছেলের সঙ্গে কারো কোন শত্রুতা নেই। কিভাবে আমার ছেলে মারা গেছে বুঝতে পারছি না।’

মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এই ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ ইতোমধ্যে কাজ শুরু করেছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh