বাংলাদেশকে চেপে ধরেছে অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৩ আগস্ট ২০২১, ০৬:৪১ পিএম | আপডেট: ০৩ আগস্ট ২০২১, ০৬:৪৪ পিএম

সাকিব আল হাসান

সাকিব আল হাসান

মোহাম্মদ নাঈম শেখের ব্যাট থেকে এসেছে দুইটি  ছক্কা। কিন্তু টাইমিং করতে ভুগছিলেন সৌম্য সরকার। আগের তিন ম্যাচে দুটি ফিফটি করা বাঁহাতি এই ব্যাটসম্যান বেশিক্ষণ থাকতে পারলেন না ক্রিজে। জশ হেইজেলউডের বল স্টাম্পে টেনে এনে হলেন বোল্ড।  

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২ উইকেট হারিয়ে ৫০ রান। ২৯ বলে ৩০ রান করে জাম্পার বলে বোল্ড হন নাইম শেখ।  ৩ বলে ৩ রান করে ক্রিজে আছেন সাকিব আল হাসান। সাকিবের সাথে নতুন ব্যাটসম্যান হিসেবে মাঠে নেমেছেন মাহামুদউল্লাহ রিয়াদ।

এর আগে অস্ট্রেলিয়া টসে জিতে ব্যাটিংয়ে পাঠাই বাংলাদেশকে। দুই পেসার নিয়ে ও তিন স্পিনার নিয়ে একাদশ সাজিয়েছে বাংলাদেশ। পেসে মোস্তাফিজুর রহমান-শরিফুল ইসলামের সঙ্গে স্পিনে আছেন নাসুম আহমেদ, শেখ মাহেদী ও সাকিব আল হাসান। 

সৌম্য সরকার, নাঈম শেখ, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নুরুল হাসান সোহান, আফিফ হোসেন, শামীম হোসেন পাটোয়ারী, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়া একাদশ: অ্যালেক্স ক্যারি, জশ ফিলিপে, মিচেল মার্শ, মোয়াসেস হেনরিকস, ম্যাথু ওয়েড (অধিনায়ক), অ্যাস্টন টার্নার, অ্যাস্টন অ্যাগার, মিচেল স্টার্ক, অ্যান্ড্রু টাই, জস হ্যাজেলউড ও অ্যাডাম জাম্পা।নেন অস্ট্রেলিয়ান অভিনায়ক। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh