খেলনা পিস্তল দিয়ে ছিনতাইকালে আটক ২

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ: ০৪ আগস্ট ২০২১, ১১:২৮ পিএম

মাদারীপুরের কালিরবাজারে বিকাশের দোকানে ছিনতাইয়ের সময় সাব্বির বয়াতী (২৫) ও নাঈম হাওলাদার (১৬) নামে দুইজনকে পুলিশ সোপর্দ করেছে এলাকাবাসী।

বুধবার (৪ আগস্ট) দুপুর ৩টার দিকে উপজেলার কালিরবাজার এলাকায় স্মৃতি টেলিকম নামে একটি বিকাশের দোকানে ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ধাওয়া করে তাদের আটক করে।

আটক সাব্বির বয়াতী পাঁচখোলা শাহেনুর বয়াতীর ছেলে ও নাঈম হাওলাদার চরনাচনা এলাকার কালাম হাওলাদারের ছেলে।

ভুক্তভোগী বিল্লাল হোসেন বলেন, দুপুরে ভাত খেতে গেলে দোকানে আমার বাবা লিয়াকত হোসেন ও আমার ছোট দুই ভাগ্নে অপূর্ব ও মুন্নাকে বসিয়ে যাই। দুপুর ৩টার দিকে আমার দোকানে সাব্বির বয়াতী ও নাঈম হাওলাদার নামে দুইজন এসে একটি রিচার্জ কার্ড নেয়ার কথা বলে দোকানে ঢুকে সাটার আটকে দেয়। এরপর আমার বাবার কোমড়ে একটি পিস্তল ঠেকিয়ে ক্যাশবক্সের চাবি চায়। চাবি দিতে রাজি না হলে সাব্বির ও নাঈম আমার বাবাকে মারধর করে ও ছোট দুই ভাগ্নের গলায় ছুড়ি ধরে।

পরবর্তীতে তাদের চোখে মরিচের গুড়া জাতীয় কিছু ছিটিয়ে দিয়ে ক্যাশবক্স খুলে টাকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষতা করে। এ সময় সময় ভাগ্নের চিৎকারে আশেপাশের লোকজন দৌড়ে এসে তাদের ধাওয়া করে হাতেনাতে আটক করে গণধোলাই দেয়। খবর পেয়ে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিঞা জানান, পুলিশ ঘটনাস্থল থেকে দুজনকে আটক করেছে। ভুক্তভোগী মামলা দায়ের করলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করব। তাছাড়া তাদের কাছে যে পিস্তল পাওয়া গেছে সেটা একটা খেলনা পিস্তল ছিল।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh