সময় বাড়াল বিদেশ গমনেচ্ছুক শিক্ষার্থীদের টিকা রেজিস্ট্রেশনের

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ১৬ আগস্ট ২০২১, ০৯:৪৮ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বিদেশে গমনেচ্ছুক বাংলাদেশি শিক্ষার্থীদের করোনা টিকা রেজিস্ট্রেশনের সময় ২৬ আগস্ট পর্যন্ত বাড়ানো হয়েছে। সোমবার (১৬ আগস্ট) পররাষ্ট্র মন্ত্রণালয় এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানিয়েছে।

এতে বলা হয়েছে, বিদেশে অধ্যয়নরত কিন্তু কোভিড-১৯ মহামারির কারণে বর্তমানে বাংলাদেশে অবস্থানরত এবং বিদেশে শিক্ষালাভে ইচ্ছুক বাংলাদেশি শিক্ষার্থীদের কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণের রেজিস্ট্রেশন সম্পর্কিত আবেদনের সময় বাড়ানো হয়েছে যা পররাষ্ট্র মন্ত্রণালয় ১৩ জুলাই জারিকৃত পরিপত্রের মাধ্যমে গ্রহণ শুরু করে। 

আবেদন গ্রহণের সময়সীমা ২৭ জুলাই বেধে দেয়া হলেও শিক্ষার্থীদের প্রয়োজনীয়তা অনুধাবনপূর্বক এবং তাদের সুবিধার্থে সেটি পরবর্তীতে ৩১ জুলাই পর্যন্ত বর্ধিত করা হয়। ৩১ জুলাই বিকাল ৫টা হতে আবেদন গ্রহণ বন্ধ করে দেয়া হয়।

ক্রমবর্ধমান চাহিদার প্রেক্ষিতে ১৬ আগস্ট জারিকৃত পরিপত্রের মাধ্যমে শিক্ষার্থীদের আবেদন গ্রহণ ১৭ আগস্ট থেকে পুনরায় শুরু করার সিদ্ধান্ত গৃহিত হয় যা ২৬ আগস্ট বিকাল ৫টা পর্যন্ত চলমান থাকবে। 

সংশ্লিষ্ট শিক্ষার্থীদের প্রয়োজনীয় কাগজপত্র স্ক্যানপূর্বক একটি পিডিএফ/জিআইপি ফরম্যাটে, [email protected] ইমেইলে পাঠানোর জন্য অনুরোধ জানানো হয়। এছাড়াও আবেদন ইমেইল প্রেরণের পাশাপাশি বাধ্যতামূলকভাবে https://forms.gle/KPa33LddmSKFPezd7 এই অ্যাড্রেসে গিয়ে ফর্ম পূরণের মাধ্যমে আবেদন সম্পন্ন করার নির্দেশনা দেয়া হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh