জলরঙে জেলে হবেন সাইমন

প্রকাশ: ২৪ আগস্ট ২০২১, ০২:২১ পিএম

সাইমন

সাইমন

অন্যঅরকম গল্পে অভিনয় করতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কার বিজয়ী অভিনেতা সাইমন। তিনি এবার জেলের চরিত্রে অভিনয় করবেন। নতুন ছবির নাম জলরঙ। 

জলরঙ ছবি নির্মাণ করছেন অপূর্ব রানা। এ প্রসঙ্গে কথা বলেছেন মাহমুদ সালেহীন খানের সঙ্গে। 

সাইমন টেলিফোনে জানান, আনুষ্ঠানিক চুক্তি না হলেও অভিনয়ের ব্যাপারটি অনেকটাই চূড়ান্ত। এই ছবিতে আমি জেলের চরিত্রে অভিনয় করবো।  যে কিনা সাগরে অন্যের ট্রলারে মাছ ধরে জীবিকা নির্বাহ করে। তার স্বপ্ন একটি পাকা বাড়ির। নানাভাবে চেষ্টা করে টাকা জোগাড় করে নিজের একটি ট্রলার কেনার। কিন্তু যখন বুঝতে পারে এভাবে আসলে সম্ভব নয় তখন সিদ্ধান্ত নেয় বিদেশে যাওয়ার। আমার চরিত্রটির গল্প এরকম। 


তিনি আরো জানান, পরিচলকের সঙ্গে মৌখিকভাবে কথাবার্তা চূড়ান্ত হয়েছে। সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ থেকে শুটিং শুরু হতে পারে। আমি এখনো করোনায় আক্রান্ত।  

সাইমন ছাড়া এ ছবিতে অভিনয় করার কথা রয়েছে ফজলুর রহমান বাবু, শহীদুজ্জামান  সেলিম, জয়রাজ, বড়দা মিঠু, শতাব্দী ওয়াদুদের। মূল নারী চরিত্রে একজন সম্পূর্ণ নতুন অভিনয়শিল্পী থাকছেন।


‘জলরঙ’ মূলত একটি  নৌকার নাম। যেটি স্বাধীনতা যুদ্ধের সময় ব্যবহৃত হয়েছিল। আবার বর্তমানে  নৌকাটি একটি চক্র এটি মানবপাচারে ব্যবহার করে। প্রসঙ্গক্রমে এখানে রোহিঙ্গাদের ইস্যুও এসেছে বলে জানান অভিনেতা সাইমন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh