সেগুনবাগিচায় নাভানা সিএনজির ২ কর্মীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ৩১ আগস্ট ২০২১, ১২:২২ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজধানীর সেগুনবাগিচার বটতলা এলাকায় একটি প্রাইভেটকার থেকে সিয়াম (১৯) ও রাকিব (২৬) নামে দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা নাভানা সিএনজির কর্মচারী।

আজ মঙ্গলবার (৩১ আগস্ট) সকালে স্থানীয়দের খবরে গাড়ি থেকে ওই দুইজনের মরদেহ উদ্ধার করে শাহবাগ থানা পুলিশ।

প্রাথমিক সুরতহাল শেষে উদ্ধার করা মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মওদুদ হাওলাদার বলেন, নিহত দুইজন নাভানা সিএনজি পাম্পে কাজ করতেন। গতকাল গভীর রাতে কাজ শেষে তারা প্রাইভেটকারে ঘুমিয়ে ছিলেন। সকালে তাদের অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়। হাসপাতালে নেয়ার আগেই তারা মারা যান। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. সাজ্জাদুর রহমান বলেন, মৃত দুই ব্যক্তি ওই প্রাইভেটকারের ডেন্টিংয়ের কাজ করতেন। সোমবার রাতেও তারা কাজ করেন। কিন্তু সকালে তাদের কোনো সাড়া না পেয়ে নাভানার ফিলিং স্টেশনের লোকজন ও স্থানীয়রা শাহবাগ থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। 

তিনি আরো বলেন, ঘটনাটি আত্মহত্যা, খুন নাকি তারা অন্য কোনোভাবে মারা গেছে-তা প্রাথমিকভাবে ধারণা করা সম্ভব হচ্ছে না। ময়নাতদন্তের পর বলা সম্ভব হবে। তদন্ত শুরু হয়েছে, ময়না তদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে পাঠানো হয়েছে।


সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh