স্বামীর ঘর ছাড়ছেন শিল্পা শেঠি

বিনোদন ডেস্ক

প্রকাশ: ৩১ আগস্ট ২০২১, ০২:১৫ পিএম | আপডেট: ৩১ আগস্ট ২০২১, ০২:১৬ পিএম

সন্তান কোলে শিল্পা শেঠি।

সন্তান কোলে শিল্পা শেঠি।

পর্ন ছবি তৈরির মামলায় রাজ কুন্দ্রার নাম জড়ানোর পরই স্বামীর সঙ্গে আর থাকতে চান না বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। তাই সন্তানদের নিয়ে রাজ কুন্দ্রার বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নিতে চলেছেন তিনি। খবর সংবাদ প্রতিদিন।

২০০৯ সালে রাজ কুন্দ্রাকে বিয়ে করেছিলেন শিল্পা। ২০১২ সালের ২১ মে তাদের প্রথম সন্তান ভিহানের জন্ম হয়। ২০২০ সালের ১৫ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তান সামিশার জন্ম হয়। তবে দ্বিতীয়বার সারোগেসির মাধ্যমে মা হয়েছিলেন শিল্পা। সুখের সংসারেও যেন আর কোনো কিছুর অভাব ছিল না। কিন্তু চলতি বছরের ১৯ জুলাই সমস্ত হিসেব পাল্টে যায়। 

পর্ন ফিল্ম তৈরির অভিযোগে গ্রেফতার করা হয় শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে। এর জেরে শিল্পাকেও কম ঝামেলা পোহাতে হয়নি। তার ও রাজের বাড়িতে-অফিসে একাধিক তল্লাশি চালিয়েছেন তদন্তকারী অফিসাররা। শিল্পাকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ঘণ্টার পর ঘণ্টা নাকি জবাবদিহি করতে হয়েছে অভিনেত্রীকে। সেই সময় ‘সুপার ডান্সার চ্যাপ্টার ৪’ থেকেও বিরতি নিতে হয়েছিল।

শোনা যায়, বাড়িতে তল্লাশি চলাকালীনই নাকি স্বামী রাজ কুন্দ্রার উপর ক্ষোভ উগরে দিয়েছিলেন শিল্পা। তদন্তকারী অফিসারদের অভিনেত্রী জানিয়েছিলেন তিনি স্বামীর কাণ্ড কারখানার বিষয়ে বিন্দুমাত্র জানতেন না।

বেশ কিছুদিন হাজতে থাকার পর জামিনে ছাড়া পান রাজ। কিন্তু বি-টাউনে জোর গুঞ্জন, স্বামীর সঙ্গে আর থাকতে চান না শিল্পা। এমনকী, ভিহান ও সমিশাকেও রাজের থেকে দূরে রাখতে চান। সেই কারণেই স্বামীর ঘর ছাড়ার সিদ্ধান্ত নিতে চলেছেন অভিনেত্রী।

শিল্পার এক ঘনিষ্ঠের দাবি, যদি এই গুঞ্জন সত্যি হয়, তাহলে স্বামীর সম্পত্তির একটি টাকাও নেবেন না শিল্পা। নিজের আয়ে সন্তানদের মানুষ করবেন। এদিকে টুইটারে শিল্পা শেঠিকে দিদি বলে সম্বোধন করে ভুল থেকে শিক্ষা নেওয়ার পরামর্শ দিয়েছেন শার্লিন চোপড়া।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh