মাদারীপুরে অস্ত্র-গুলিসহ ৬ ডাকাত সদস্য গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ: ৩১ আগস্ট ২০২১, ০৪:৪৮ পিএম

গ্রেফতারকৃত ডাকাত সদস্যরা

গ্রেফতারকৃত ডাকাত সদস্যরা

মাদারীপুরের রাজৈর উপজেলার হরিদাসদী মহেন্দ্রদী ইউনিয়নের গোয়ালবাথন গ্রামের আ. কুদ্দুস মাতুব্বরের বাড়িতে ডাকাতির ঘটনায় দায়ের করা মামলায় অস্ত্র, গুলি ও ইয়াবাসহ ছয় ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে মাদারীপুর পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, মাদারীপুরের রাজৈর উপজেলার হরিদাসদী মহেন্দ্রদী ইউনিয়নের গোয়ালবাথন গ্রামের আ. কুদ্দুস মাতুব্বরের বাড়িতে গত ১৫ আগস্ট রাতে এক ডাকাতির ঘটনা সংঘটিত হয়। ডাকাতির ঘটনার পরেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ওই দিনই রাজৈর থানায় উক্ত ঘটনায় একটি মামলা দায়ের হয়। 

পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মীর নাজমুল হোসেন ২১ আগস্ট রাজৈর থেকে ডাকাত দলের সদস্য মাফুজালকে (৩৫) গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামি বিজ্ঞ আদালতে ডাকাতির ঘটনা স্বীকার করে ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দি প্রদান করেন। 

এ সময় সহযোগী আরো ১১ জন আসামির নাম উল্লেখ করেন। পরবর্তীতে জেলা গোয়েন্দা পুলিশ ও রাজৈর থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার ভোর রাতে  হরিদাসদী মহেন্দ্রদী ইউনিয়নের গোয়ালবাথন এলাকা থেকে ছয়জনকে দেশীয় অস্ত্র, কার্তুজ ও ইয়াবাসহ গ্রেফতার করে। 

গ্রেফতারকৃতরা একাধিক ডাকাতি মামলার আসামি। গ্রেফতারকৃতদের মাদারীপুর আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি। 

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh