এবার ম্যারাডোনাকে নিয়ে ওয়েব সিরিজ

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৩১ আগস্ট ২০২১, ০৫:২৪ পিএম | আপডেট: ৩১ আগস্ট ২০২১, ০৫:২৭ পিএম

বিশ্বকাপ হাতে ডিয়েগো ম্যারাডোনা

বিশ্বকাপ হাতে ডিয়েগো ম্যারাডোনা

প্রয়াত আর্জেন্টাইন কিংবদন্তি ডিয়েগো আরমান্ডো ম্যারাডোনার জীবনী নিয়ে আনছে ওয়েব সিরিজ। তার জীবনটাই এমন; শুধু একটা সিনেমা নয়, চাইলে তাকে নিয়ে আস্ত একটা সিরিজই বানিয়ে ফেলা চলে। সেই সুযোগটাই লুফে নিয়েছে জনপ্রিয় অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম। 

ক্যামেরায় ধারণ তো হয়েছেই, পোস্ট-প্রোডাকশনও শেষ। সম্প্রতি ঘোষণা হয়ে গেছে এর মুক্তির দিনক্ষণও। ‘ম্যারাডোনা: ব্লেসড ড্রিম’ নামে এই ওয়েব সিরিজ এই ওটিটি প্ল্যাটফর্মে আসছে আগামী ২৯শে অক্টোবর। 

খেলোয়াড়ী জীবনে ম্যাচে বিবাদে নেতৃত্ব দিয়ে নিষিদ্ধ হয়েছেন আধ মৌসুমের জন্য, এরপর হাত দিয়ে গোল করেছেন, দলকে প্রায় একাই বিশ্বকাপ জিতিয়েছেন। এরপর ফুটবল ছাড়লেও নানা কাণ্ড ঘটিয়ে আলোচনায় এসেছেন বহুবার। তার বিভিন্ন কীর্তি নিয়ে লেখা হয়েছে কলামের পর কলামও। এমনকি তার মৃত্যুটাও হয়েছে নাটুকে, পৃথিবীর মায়া ছেড়ে চলে যাওয়ার পরও তার মৃত্যুরহস্য নিয়ে আলোচনা হয়েছে, হচ্ছে বেশ।

এমন একজনের জীবন নিয়ে দুই-আড়াই ঘণ্টার সিনেমায় ধারণ করা কঠিন। একটা ওয়েব সিরিজেই করা যেতে পারে তার জীবনের যথার্থ চিত্রায়ন। সেটাই করছে বিটিএফ মিডিয়ার প্রযোজনায় অ্যামাজনে আসছে সিরিজটি। দশটি পর্বের এই সিরিজের প্রতি পর্ব থাকবে ৬০ মিনিট করে। ফুটবল জগতের এই মহামানবের জীবনী অ্যামাজনে দেখতে পারবে ২১০টি দেশের দর্শকই।

ওয়েব সিরিজটি সম্পর্কে আরও ধারণা মিলেছে পরিচালক আলেহান্দ্রো আইমেতার ভাষায়। তিনি বললেন, ‘এই সিরিজে মহানায়কের বর্ণীল ক্যারিয়ারের ১০টি চরিত্রে অনেক অভিনেতা কাজ করেছেন। এতে ম্যারাডোনার বেড়ে ওঠা, আর্জেন্টিনার নেতা - নেপলসের দেবতা বনে যাওয়াটা, রহস্যঘেরা মৃত্যু সবই ফুটে উঠবে।’ 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh