রাশিফল (৩ সেপ্টেম্বর) : কেমন যাবে আজকের দিন?

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৪ এএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে রাশিফল নিয়ে কৌতুহল রয়েছে প্রায় সবারই।  চলুন জেনে নেয়া যাক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের (৩ সেপ্টেম্বর) দিন।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

কাজকর্মে উৎসাহ বোধ করতে পারেন। প্রতিবেশীদের সাথে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। পরিবেশের সাথে নিজেকে মানিয়ে চলুন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

পড়াশোনায় আনন্দ পাবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। মূল্যবোধ বজায় রাখুন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পুরোনো কোনো আত্মীয়ের সাথে দেখা হতে পারে।

মিথুন (২১ মে-২০ জুন)

নিজেকে যথাযথ ভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর ভালো থাকবে। কাউকে প্রথম দেখায় ভালো লাগতে পারে। দাম্পত্য সুসম্পর্ক বজায় থাকতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

সময় খুব একটা অনুকূল না-ও থাকতে পারে। পুরোনো কোনো রোগের পুনরাক্রমণ দেখা দিতে পারে। অবহেলা না করে যথাযথ চিকিৎসা গ্রহণ করুন। ব্যয় কমানোর চেষ্টা করুন। মামলা-মোকদ্দমা থেকে নিজেকে বিরত রাখুন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। জ্যেষ্ঠ ভাইবোনদের সাথে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

সামাজিক কাজে নিজেকে সম্পৃক্ত করতে পারেন। সে ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পিতার শারীরিক অবস্থা ভালো থাকতে পারে। চাকরিজীবীদের জন্য সময় অনুকূল থাকতে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। মন ভালো থাকবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহ বোধ করতে পারেন। বিমাকর্মীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। সামাজিক সংকট এড়িয়ে চলুন। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। অংশীদারি কারবারে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। বিক্রয়-বাণিজ্যে লাভযোগ আছে। পারস্পরিক সম্পর্ক বজায় রাখুন। রোমান্স ও বিনোদন শুভ।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শরীর খুব একটা ভালো না-ও থাকতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। পরিমিত আহার করুন। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। সীমা লঙ্ঘন করা থেকে বিরত থাকুন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে কারও কারও সন্তানলাভ হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্যলাভ হতে পারে। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh