ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

যশোর প্রতিনিধি

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২১, ০১:০৮ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

যশোরের অভয়নগরে উল্টে যাওয়া একটি ট্রাাকের নিচ থেকে দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেলসহ মিজানুর রহমান (৪২) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল রবিবার (৫ সেপ্টেম্বর) রাত আনুমানিক ১০ টার সময় উপজেলার নওয়াপাড়া জুট মিলের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

মিজানুর রহমান উপজেলার বুইকারা গ্রামের আজিজুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত আনুমানিক ১০ টার সময় যশোরগামী ফ্লাই অ্যাশ (সিমেন্টের অত্যাবশ্যকীয় একটি উপাদান) বোঝাই একটি ট্রাকের চাকা বাস্ট হলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে উল্টে যায়। এসময় খুলনাগামী একটি মোটরসাইকেল ট্রাকের নিচে চাপা পড়ে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা উল্টে যাওয়া ট্রাকের নিচ থেকে দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেলসহ চালকের মরদেহ উদ্ধার করে। 

এ বিষয়ে নওয়াপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার পিটব শিকদার জানান, এস্কেভেটর ব্যবহার করে প্রায় এক ঘণ্টার চেষ্টায় মৃতদেহ উদ্ধার করা সম্ভব হয়েছে। পরে নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশের নিকট মৃতদেহ হস্তান্তর করা হয়। 

নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ মুঠোফোনে জানান, ট্রাকের নিচ থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাক ও মোটরসাইকেলটি থানা হেফাজতে নেয়া হয়েছে। ট্রাক চালক ও হেলপার পলাতক রয়েছে। মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh