পাবনায় জাল জন্মসনদ ও নগদ টাকাসহ আটক ১

পাবনা প্রতিনিধি

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৫ পিএম

আটককৃত ব্যক্তি

আটককৃত ব্যক্তি

বিশেষ অভিযানে জাল জন্ম ও নাগরিকত্ব সনদ, জাল পাসপোর্ট, জাল দলিল তৈরির সীলমোহর ও টাকাসহ রাজিব কুমার সরকার ওরফে কল্লোল (৪১) নামের একজনকে আটক করেছে ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) পাবনা। 

আটককৃত ব্যক্তি পাবনা শহরের দিলালপুর মহল্লার নবাব সিরাজদৌলা সড়কের মৃত প্রদীপ কুমার সরকারের ছেলে। 

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুরে ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) পাবনা কার্যালয়ের পুলিশ সুপার মো. মনিরুল ইসলাম এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান। 

তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে (সিআইডি) পাবনা কার্যালয়ের সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. তোফাজ্জল হোসেনের নেতৃত্বে একটি চৌকস দল সোমবার (৬ সেপ্টেম্বর) বিকেল থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত দীর্ঘ অভিযান চালিয়ে প্রতারক রাজিব কুমার সরকারকে আটক করা হয়। 

এ সময় তার কাছ থেকে ৭১টি বিভিন্ন ব্যক্তির নামে জাল জন্মসনদ, বিভিন্ন জনপ্রতিনিধির সীলমোহর ও স্বাক্ষরযুক্ত নাম ঠিকানা বিহীন ৩৬টি নাগরিকত্ব ও চারিত্রিক সনদ, অবৈধকাজে ব্যবহৃত ১০টি জাল পাসপোর্ট, জাল দলিল তৈরির ৫টি সীলমোহর, প্রতারণার কাজে ব্যবহৃত ১টি ল্যাপটপ, দুইটি মোবাইল ফোন এবং নগদ ১ লাখ ৬০ হাজার ৭১৫ টাকা উদ্ধার করা হয়। 

এছাড়াও তিনি জানান, প্রতারক রাজিব কুমার দীর্ঘদিন যাবত টাকার বিনিময়ে বিভিন্ন বিষয়ে জাল জিনিসপত্র তৈরির মাধ্যমে প্রতারণা করে আসছিল। তার বিরুদ্ধে মামলা রুজু করে পরবর্তীতে আইনগত ব্যবস্থার বিষয়টি প্রক্রিয়াধীন।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh