ভারতীয় দলে ফের করোনা, শেষ টেস্ট নিয়ে শঙ্কা

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫২ পিএম

অনুশীলনে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি

অনুশীলনে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি

আগামীকাল ম্যানচেষ্টারে শুরু হতে যাচ্ছে ভারত ও ইংল্যান্ডের মধ্যকার সিরিজের পঞ্চম ও শেষ টেস্ট। কিন্তু আজ বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ভারতীয় শিবিরে আবারও হানা দিলো করোনা। জুনিয়র ফিজিও ইয়ুগেস পারমার করোনা পজিটিভ এসেছেন বলে জানিয়েছেন বিসিসিআই এক কর্মকর্তা। এতে শঙ্কায় পড়েছে ম্যানচেস্টার টেস্ট।

করোনার এই সংবাদে ভারতীয়রা আজকের অনুশীলন বাতিল করেছে। ক্রিকেটারদের যার রুমে থাকার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।  ওভাল টেস্টের চতুর্থ দিন ভারতের প্রধান কোচ রবি শাস্ত্রী করোনা আক্রান্ত হন। 

ইংল্যান্ড সরকারের নিয়ম অনুযায়ী করোনা পজিটিভ হওয়া ব্যাক্তির সংস্পর্শে আসা সবাইকে ১০ দিনের আইসোলেশনে থাকতে হবে। ইতোমধ্যে করোনা পরীক্ষা করা হয়েছে ক্রিকেটারদের। তাদের কারো করোনা পজিটিভ আসলে নিশ্চিতভাবেই শঙ্কায় পড়বে ওল্ড ট্রাফোর্ড টেস্ট। 

এর ফলে রবি শাস্ত্রীর সংস্পর্শে আসা ভারতীয় বোলিং কোচ ভারাত অরুণ, ফিল্ডিং কোচ আর শ্রীধার ও ফিজিও থেরাপিস্ট নিতিন পাটেলকে আইসোলেশনে যেতে হচ্ছে। ভারতের কোচ শাস্ত্রীসহ কয়েকজন কোচিং স্টাফ এখনো লন্ডনে আইসোলেশনে রয়েছেন। কোহলিদের সাথে শুধু রয়েছে তাদের ব্যাটিং কোচ ভিক্রাম রাথড। 

যুক্তরাজ্য সরকারের নির্দেশনা অনুযায়ী, পিসিআর টেস্টে কারও করোনা পজিটিভ এলে বাধ্যতামূলক ১০ দিনের আইসোলেশনে থাকতে হবে। এরপর দুটি নেগেটিভ টেস্ট এলেই শুধু ছাড়া পাবেন তিনি। ফলে ভারত দলের কারও পজিটিভ এলে শুধু ওল্ড ট্রাফোর্ড টেস্ট নয়, অনিশ্চিত হয়ে পড়বে আইপিএলও।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh