জয় দিয়ে সিরিজ শেষ করতে চায় বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২১, ১১:১৯ পিএম

নিউজিল্যান্ড সিরিজ ৩-১ ব্যবধানে নিজেদের করে নিয়েছে স্বাগতিক বাংলাদেশ। অস্ট্রেলিয়া সিরিজের মতো ব্যবধানটা ৪-১ করার মিশনে শুক্রবার মাঠে নামতে যাচ্ছে টাইগার্স। বাংলাদেশ সময় বিকেল চারটায় শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি।

সিরিজ নিশ্চিত হয়ে যাওয়ায় বাংলাদেশ একাদশে আসতে পারে বেশ কিছু পরিবর্তন। এরই মধ্যে থেকে নিশ্চিত করা হয়েছে সাকিবের না থাকার বিষয়টি। সেই সঙ্গে শেষ ম্যাচে না খেলার সম্ভাবনা রয়েছে মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন ও নাসুম আহমেদের।

সাইফউদ্দিন ভুগছেন আঙুলের ইনজুরিতে। সিরিজ নিশ্চিত হয়ে যাওয়ায় এই তিনজনকে বসিয়ে বেঞ্চের ক্রিকেটারদের খেলাতে পারে টিম ম্যানেজমেন্ট। এতে বিশ্বকাপে বদলি খেলোয়াড়দের একটা পরীক্ষা হয়ে যাবে বাংলাদেশের।

এই চার জনের পরিবর্তে দল ডাক পেতে পারেন সৌম্য সরকার, তাসকিন আহমেদ, শামিম পাটোয়ারী, শরিফুল ইসলাম ও আমিনুল ইসলাম বিপ্লব।

চার ম্যাচে পরিবর্তন নিয়ে খেলতে নামা নিউজিল্যান্ড দলেও থাকতে পারে পরিবর্তন।

শেষটা দারুণ করার লক্ষ্য রেখে কাল মাঠে নামবে দুই দল। বাংলাদেশ চাইবে শেষ হাসিটা হাসতে আর নিউজিল্যান্ডের লক্ষ্য থাকবে অস্ট্রেলিয়ার চেয়ে ভালো ব্যবধানে সিরিজ শেষ করতে।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ: লিটন দাস, মোহাম্মদ নাঈম, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, শামিম পাটোয়ারী, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, আমিনুল ইসলাম বিপ্লব/মাহেদী হাসান।

নিউজিল্যান্ড সম্ভাব্য একাদশ: রাচিন রাভিন্দ্রা, ফিন অ্যালেন, টম লেইথাম (অধিনায়ক), উইল ইয়ং, কলিন ডি গ্র্যান্ডহোম, হেনরি নিকোলস, টম ব্লান্ডল, কোল ম্যাককঞ্চি, আজাজ প্যাটেল, হামিশ ব্যানেট, ব্লেয়ার টিকনার।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh