সিএনজি ফিলিং স্টেশন বুধবার বন্ধ হচ্ছে না

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২১, ০২:০৯ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সিএনজি ফিলিং স্টেশন আগামীকাল বুধবার থেকে বন্ধ হচ্ছে না। মঙ্গলবার (১৪ সেম্পেম্বর) পেট্রোবাংলা ও সিএনজি ফিলিং স্টেশন ওনার্স অ্যাসোসিয়েশনের এক সভা শেষে এ সিদ্ধান্ত জানানো হয়।

সভা শেষে ফিলিং স্টেশন ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মাসুদ খান বলেন, সিএনজি ফিলিং স্টেশন বুধবার থেকে বন্ধ না করে আরও দুই থেকে চার দিন পর বন্ধ করার অনুরোধ করেছি সরকারের কাছে। সেই সাথে ৬ ঘণ্টার পরিবর্তে ৩ ঘণ্টা বন্ধ রাখার দাবি জানিয়েছি।

সিএনজি ফিলিং স্টেশন বন্ধ করার সিদ্ধান্ত মন্ত্রণালয়ে পাঠানো হবে জানিয়ে পেট্রোবাংলার পরিচালক (অপারেশন ও মাইনস) আলি মোহাম্মদ আব্দুল্লাহ আল মাসুম বলেন, উনারা আমাদেরকে সময় জানিয়েছেন। আমরা উনাদের বক্তব্য আজই মন্ত্রণালয়ে পাঠাব।

এর আগে বিদ্যুৎ উৎপাদনে গ্যাসের সরবরাহ বাড়াতে সিএনজি ফিলিং স্টেশনগুলো প্রতিদিন বিকাল ৫টা থেকে ছয় ঘণ্টা বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় সরকার।

এর আগে সোমবার এক বিজ্ঞপ্তিতে বলা হয়, সারা দেশে নিরবচ্ছিন্ন বিদ্যুৎসেবা এবং গ্যাসভিত্তিক বিদ্যুৎকেন্দ্রগুলোতে গ্যাস সরবরাহ নিশ্চিত করতে গাড়িতে আবারও সংকুচিত প্রাকৃতিক গ্যাস (সিএনজি) সীমিত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার।

উপপ্রধান তথ্য কর্মকর্তা মীর মোহাম্মদ আসলাম উদ্দিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বুধবার থেকে প্রতিদিন বিকেল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত সিএনজি স্টেশনগুলো বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh