রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরো ৪ জনের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২১, ১০:২৮ এএম

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরো চারজনের মৃত্যু হয়েছে। এদিন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কেউ মারা যায়নি। চারজনই করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।

গতকাল মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) সকাল ৮টার মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এর আগের দিন করোনা ইউনিটে ছয়জনের মৃত্যু হয়েছিল।

আজ সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এসব জানান।

তিনি আরো বলেন, মৃতদের মধ্যে রাজশাহীর একজন, নাটোরের একজন ও নওগাঁর দুজন রোগী ছিলেন। আর মৃত চারজনের মধ্যে দুইজন পুরুষ ও দুইজন নারী। চলতি মাসে এ নিয়ে মোট ৯৪ জনের মৃত্যু হলো। এর আগে আগস্টে ৩৬৪ জন, জুলাইয়ে ৫৩১ জন ও জুনে ৪০৫ জন মারা গেছে হাসপাতালের এই করোনা ইউনিটে।

তিনি আরো জানান, গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে নতুন রোগী ভর্তি হয়েছেন ১৩ জন, সুস্থ হয়েছেন ২২ জন। আজ সকাল ৮টা পর্যন্ত রামেক হাসপাতালের করোনা ইউনিটে মোট ২৪০ বেডের বিপরীতে ১২১ জন রোগী ভর্তি ছিলেন।

মঙ্গলবার রাজশাহীর দুটি আরটি-পিসিআর ল্যাবে জেলার মোট ৬৪৪ জন ব্যক্তির নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ২৫ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বর্তমানে রাজশাহীতে করোনা সংক্রমণের হার ১ দশমিক ৪১ শতাংশ।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh