ভূমি মন্ত্রণালয়ের নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২১, ১০:৩০ এএম

ফাইল ছবি

ফাইল ছবি

ভূমি মন্ত্রণালয়ের ভূমি ব্যবস্থাপনা অটোমেশন প্রকল্পের নিয়োগ পরীক্ষার আসনবিন্যাস ও সময়সূচি প্রকাশ করা হয়েছে। 

নিয়োগ পরীক্ষাসংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ১ অক্টোবর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল ১০টায় রাজধানীর মতিঝিল কলোনি উচ্চবিদ্যালয়, মতিঝিল, ঢাকা কেন্দ্রে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পরীক্ষার্থীদের জন্য তথ্যাবলি

  • পরীক্ষার নির্ধারিত সময়ের ৩০ মিনিট আগে সব পরীক্ষার্থীকে পরীক্ষাকেন্দ্রে উপস্থিত থাকতে হবে।
  • সিস্টেম অ্যানালিস্ট ও প্রোগ্রামার পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ২ অক্টোবর সকাল ৯টা থেকে ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র, কাঁটাবন, নীলক্ষেত, ঢাকায় নিয়োগ বোর্ডের আওতায় মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।
  • সহকারী মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার, প্রশাসনিক কর্মকর্তা, কম্পিউটার অপারেটর ও হিসাবরক্ষক পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা ২ অক্টোবর ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র, কাঁটাবন, নীলক্ষেত, ঢাকায় সকাল ৯টায় হবে। ব্যবহারিক পরীক্ষার ফলাফল তাৎক্ষণিকভাবে জানানো হবে। ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের দুপুর ১২টায় নিয়োগ বোর্ডের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।
  • লিখিত পরীক্ষার ফলাফল পরীক্ষাকেন্দ্রের নোটিশ বোর্ড ও ভূমি মন্ত্রণালয়ের ওয়েবসাইটে ১ অক্টোবরে সন্ধ্যা ৭টার পর প্রকাশ করা হবে।
  • সব পদের পরীক্ষার চূড়ান্ত ফলাফল ২ অক্টোবরের পরে ভূমি মন্ত্রণালয়ের ওয়েবসাইটে (www.minland.gov.bd) প্রকাশ করা হবে।
  • পরীক্ষার্থীদের আসনবিন্যাস ভূমি মন্ত্রণালয়ের ওয়েবসাইটে ২৩ সেপ্টেম্বরে থেকে এবং মতিঝিল কলোনি উচ্চবিদ্যালয় দরজায় ৩০ সেপ্টেম্বর, অর্থাৎ পরীক্ষার আগের দিন পাওয়া যাবে।
  • পরীক্ষাকেন্দ্রে কোনো ধরনের ইলেকট্রনিক ডিভাইস সঙ্গে আনা যাবে না।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh