ময়মনসিংহে ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৫ পিএম

গ্রেফতারকৃত ডাকাত দলের ৬ সদস্য

গ্রেফতারকৃত ডাকাত দলের ৬ সদস্য

ময়মনসিংহে ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি ট্রাক ও ৬টি দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- ময়মনসিংহের ভালুকার মো. নাজিম উদ্দিনের ছেলে মো. আতিকুল ইসলাম (২৮), সিরাগঞ্জের মৃত আবু শেখের ছেলে মো. আ. লতিফ (৪২), মো. রফিকুল ইসলামের মো. আমিনুল ইসলাম (২০), বরিশালের মৃত হাকিম আলীর ছেলে মো. আনিস (৫৮), শরীয়তপুরের মৃত শাহা মোল্লার ছেলে মো. হানিফ (৫০), নীলফামারীর মৃত ইমতাজ আলীর ছেলে মো. আলতাফ হোসেন (৩৫)।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে জেলা গোয়েন্দা শাখার পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এর আগে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত ৩ টার দিকে জেলার ত্রিশাল উপজেলার বগার বাজার চৌরাস্তা গুজিয়াম এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ বিষয়ে জেলা গোয়েন্দা শাখার ওসি সফিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, জেলার ত্রিশাল উপজেলার বগার বাজার চৌরাস্তা গুজিয়াম এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছেন কয়েকজন ডাকাত। এমন সংবাদ পেয়ে ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। 

তিনি আরো বলেন, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে তারা দেশের বিভিন্ন জেলায় ঘুরে ঘুরে ডাকাতি করতেন। সংশ্লিষ্ট থানায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh