কৃষি ব্যাংক কুমিল্লা বিভাগের সম্মেলন অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০২ অক্টোবর ২০২১, ০৩:০৫ পিএম | আপডেট: ০২ অক্টোবর ২০২১, ০৩:০৬ পিএম

ব্যবসায়িক পর্যালোচনা সভা

ব্যবসায়িক পর্যালোচনা সভা

বাংলাদেশ কৃষি ব্যাংক, কুমিল্লা বিভাগের দিনব্যাপী শাখা ব্যবস্থাপক সম্মেলন ও ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১ অক্টোবর ভার্চুয়ালি এ সভা অনুষ্ঠিত হয়। 

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শিরীন আখতার। তিনি বলেন, ১৯৭৩ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিষ্ঠিত বাংলাদেশ কৃষি ব্যাংক একটি বিশেষায়িত শতভাগ রাষ্ট্র মালিকানাধীন ব্যাংক। 

কৃষি প্রধান বাংলাদেশের সকল কৃষি পরিবারকে (কৃষি ব্যাংকের আওতাধীন) স্বল্প সুদে ঋণের আওতায় এনে এসডিজি বাস্তবায়নে বাংলাদেশ কৃষি ব্যাংকের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীগণ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। গত বছর এপিএ চুক্তিতে প্রথম হওয়া, এসিডি-১, সিএমএসএমই ও মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষে বিশেষ ঋণ কর্মসূচির বিপরীতে শতভাগ ঋণ বিতরণ করায় তিনি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ দেন। 

তিনি ব্যাংকের উত্তরোত্তর সমৃদ্ধির লক্ষ্যে সুদ বিহীন আমানত বৃদ্ধি ও শ্রেণিকৃত ঋণ আদায়ে সমন্বিত পরিকল্পনা বাস্তবায়নের জন্য সবাইকে আরো আন্তরিক হওয়ার উদাত্ত আহবান জানান। 

সম্মেলনে মহাব্যবস্থাপক (প্রশাসন) মো. আজিজুল বারী বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। কুমিল্লা বিভাগের মহাব্যবস্থাপক রেজ্জাকুল হায়দর চৌধুরীর সভাপতিত্ব করেন। -বিজ্ঞপ্তি

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh