বিশ্ব স্তন ক্যান্সার সচেতনতা মাস উদযাপন

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ১২ অক্টোবর ২০২১, ০৬:২৩ পিএম

আলোচনা সভা

আলোচনা সভা

বিশ্ব স্তন ক্যান্সার সচেতনতা মাস উদযাপন এবং কাজী রফিকুল আলম টিউমার বোর্ড ও অধ্যাপক ডা. এম. এ. হাই ক্যান্সার রেজিস্ট্রি এন্ড রিসার্চ সেন্টারেরউদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (১১ অক্টোবর) সকালে ঢাকার উত্তরাস্থ আহ্ছানিয়া মিশন ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালে এক আলোচনা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব আতিকুল ইসলাম। তিনি স্তন ক্যান্সার সচেতনতার উপর গুরুত্বারোপ করে বক্তব্য দেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন অত্র হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট ক্যান্সার বিশেষজ্ঞ অধ্যাপক ডা. কামরুজ্জামান চৌধুরী। 

আরো বক্তব্য রাখেন অত্র হাসপাতালের উপদেষ্টা, সিনিয়র কনসালট্যান্ট ও হেড অব ক্লিনিক্যাল অনকোলজি অধ্যাপক ডা. এ. এম. এম. শরিফুল আলম। এই অনুষ্ঠানে ক্যান্সার বিষয়ক সচেতনতার উপর মূল আলোচনায় অংশ নেন হাসপাতালের জুনিয়র কনসালট্যান্ট ডা. জান্নাতুল ফেরদাউস। 

অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেশের আধুনিক ক্যান্সার চিকিৎসার অন্যতম পথিকৃৎ অধ্যাপক ডা. এম. এ. হাই এবং বিশিষ্ট কথা সাহিত্যিক সেলিনা হোসেন। 

এ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল যুবায়ের রহমান, ঢাকা আহ্ছানিয়া মিশনের এক্সিকিউটিভ ডিরেক্টর ডা. এহছানুর রহমান, সাধারণ সম্পাদক ড. খলিলুর রহমান, স্থানীয় কাউন্সিলর জনাব জাহাঙ্গীর আলম যুবরাজ, বিকন ফার্মাসিউটিক্যালস লি. এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জনাব মাহমুদুল হক কল্লোল, ঢাকা আহ্ছানিয়া মিশনের প্রেসিডেন্ট কাজী রফিকুল আলম।-বিজ্ঞপ্তি

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh