রাজশাহী মেডিকেলে করোনা উপসর্গে আরও ৪ জনের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি

প্রকাশ: ১৩ অক্টোবর ২০২১, ১২:০১ পিএম

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আরও চারজন মারা গেছেন। এসময়ে করোনায় আক্রান্ত কারও মৃত্যু হয়নি।

গতকাল মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল ৯টা থেকে আজ বুধবার (১৩ অক্টোবর) সকাল ৯টার মধ্যে হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। 

এদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের দুজন, রাজশাহীর একজন ও নাটোরের একজন রয়েছেন।

আজ সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এসব তথ্য জানান।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে কোনো রোগী মারা যাননি। উপসর্গ নিয়ে চারজন মারা গেছেন। এদের মধ্যে তিনজন পুরুষ ও একজন নারী। স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফনের পরামর্শ দেয়া হয়েছে। 

এদিকে ১৯২ শয্যার রামেক হাসপাতালের করোনা ইউনিটে আজ সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি রয়েছে ৮৩ জন। বর্তমানে রাজশাহীর ৩৭ জন, চাঁপাইনবাবগঞ্জের ১৫ জন, নাটোরের ৯ জন, নওগাঁর ছয়জন, পাবনার ১১ জন, কুষ্টিয়ার চারজন এবং চুয়াডাঙ্গার একজন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

গতকাল রামেক হাসপাতাল ল্যাবে ৬৯ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে করোনা শনাক্ত হয়েছে চারজনের নমুনায়। একইদিনে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা হয়েছে আরও ২২৫ জনের। এর মধ্যে করোনা শনাক্ত হয়েছে পাঁচজনের নমুনায়। পরীক্ষার অনুপাতে রাজশাহীর ২ দশমিক ৯৬ শতাংশ ও নাটোরের ৩ দশমিক ৩০ শতাংশ নমুনায় করোনা শনাক্ত হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh