আসছে সাবরিনা বশিরের ‘দিল্লি কা লাড্ডু’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২১, ১১:২২ এএম

সাবরিনা বশির

সাবরিনা বশির

বর্তমান সময়ের অন্যতম দর্শকপ্রিয় কণ্ঠশিল্পী সাবরিনা বশির। আধুনিক কিংবা ফোক সব ধারায় তার কণ্ঠের বিচরণ। কণ্ঠের যাদুতে এরই মধ্যে শ্রোতাদের মুগ্ধ করেছেন এই সংগীতশিল্পী। 

আসিফ আকবর, তাহসান, কাজী শুভ ও প্রতীক হাসানসহ জনপ্রিয় সব শিল্পীদের সাথে কাজ করেছেন তিনি। উপহার দিয়েছেন শ্রোতাপ্রিয় বেশকিছু গান। কাজের স্বীকৃতি হিসেবে পেয়েছেন পুরস্কারও। 


শ্রোতাদের জন্য এই গায়িকা নিয়ে এলেন নতুন গান। শিরোনাম ‘দিল্লি কা লাড্ডু’। সম্প্রতি গানটির ভিডিও চিত্রায়ন হয়েছে। গানটিতে মডেল হয়েছেন সাবরিনা বশির ও চিত্রনায়ক আশিক চৌধুরী। গানচিত্রটি নির্মাণ করেছেন মোহন ইসলাম। আসছে ৩০ অক্টোবর এই কণ্ঠশিল্পীর জন্মদিন উপলক্ষ্যে ইউটিউবে গানচিত্রটি প্রকাশ পাবে।

এ প্রসঙ্গে সাবরিনা বলেন, ‘আমি শৈশব থেকেই গান চর্চা করি। গানের প্রতি ভালোবাসা থেকেই কণ্ঠশিল্পী হওয়া। সবসময় চেষ্টা করি শ্রোতাদের ভালো গান উপহার দেয়ার। গান দিয়েই শ্রোতাদের মনে সারাজীবন বেঁচে থাকতে চাই। আশা করছি, আমার অন্য সব গানের মতোই নতুন গানটি সবার ভালো লাগবে।’


সম্প্রতি ইউটিউবে অবমুক্ত হয়েছে তার ‘জলে গিয়েছিলাম সই’ নামের ফোক গানচিত্র। শিগগিরই অবমুক্ত হবে আসিফ আকবরের সঙ্গে ‘মধুচোরা’ ও ‘ফুলের কানে ভ্রমর এসে’ শিরোনামে গান দুটি।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh