ঝিনাইদহে পৃথক দুর্ঘটনায় নিহত ২

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২১, ০১:০৭ পিএম

দেবদাস মন্ডল ও ফজলুর রহমান

দেবদাস মন্ডল ও ফজলুর রহমান

ঝিনাইদহে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় দেবদাস মন্ডল নামে এক এনজিওকর্মী ও ফজলুর রহমান নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। 

আজ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে দুইটি পৃথক এলাকায় মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনা ঘটে। 

দেবদাস সাতক্ষীরার শ্যামনগর গ্রামের নিতাই মন্ডলের ছেলে। তিনি ব্র্যাকে কাজ করতেন। আর ফজলুর কোটচাদপুর উপজেলার তালসার গ্রামের জাফর মোল্ল্যার ছেলে।

জানা যায়, সকালে মহেশপুর থেকে মোটরসাইকেলে করে সাতক্ষীরা জেলার শ্যামনগর যাচ্ছিলেন দেবদাস। ভোর ৬টার দিকে চড়কতলা মোড় এলাকায় পৌঁছানোর পর বাইকের নিয়ন্ত্রণ হারান তিনি। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হাবিব বলেন, মৃত ব্যক্তির লাশ হাসপাতালে রয়েছে।

অপর দিকে গান্না ইউনিয়ন পুলিশ ফাঁড়ী ইনচার্জ এসআই রফিক বলেন, সকালে চার-পাঁচজনের একদল শ্রমিক কাজের উদ্দেশ্যে আলমসাধুতে চড়ে কোটচাদপুর তালসার থেকে কালীগঞ্জ যাচ্ছিলেন। এ সময় চুয়াডাঙ্গা থেকে আসা একটি বাস আলমসাধু অতিক্রমকালে অতিরিক্ত চাপ দেয়। সে সময় আলমসাধুর চালক রক্ষার্থে রাস্তা থেকে নেমে যেতে বাধ্য হয়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের গাছের সাথে ধাক্কা লাগে। ধাক্কায় ঘটনাস্থলেই ফজলুর মৃত্যু হয়। এ সময় আলমসাধুতে থাকা বাকিরা আহত হন। তবে বাসটি আটক করা সম্ভব হয়নি।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ শেখ মামুনুর রশীদ জানান, আমরা ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করি। আহতদের মধ্যে আরো এক শ্রমিকের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh