মাদারীপুরে ৩৯ কেজি গাঁজাসহ আটক ৩

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২১, ০৭:৩২ পিএম | আপডেট: ১৪ অক্টোবর ২০২১, ০৭:৩৪ পিএম

আটককৃত মাদক ব্যবসায়ী

আটককৃত মাদক ব্যবসায়ী

মাদারীপুরে ১১ লাখ ৭০ হাজার টাকার ৩৯ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। 

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর শেখ হাসিনা মহাসড়কের তল্লাশি চালিয়ে আসমত আলী খান সেতুর টোল প্লাজার পূর্বপাশ থেকে তাদের আটক করা হয়। বিষয়টি বৃহস্পতিবার দুপুরে র‌্যাব অফিসে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের অবহিত করা হয়।

সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলামের নেতৃত্বে শেখ হাসিনা মহাসড়কে তল্লাশি চালিয়ে আসমত আলী খান সেতুর টোল প্লাজার পাশে তল্লাশি চালিয়ে ১১ লাখ ৭০ হাজার টাকার ৩৯ কেজি গাঁজা ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত ১টি সাদা নোহা, ৪টি মোবাইল, ৭টি সিমকার্ড, ৫ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। 

এসময় আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত কুমিল্লা-চাঁদপুর ঘাট ব্যবহার করে গাঁজাসহ বিভিন্ন প্রকার মাদক পরিবহণ করে আসছিল। 

আটককৃতরা হলেন- কুমিল্লা জেলার কোতায়ালী থানার আমতলী গ্রামের মৃত তৈয়ব আলী মোল্লার ছেলে মো. আল আমিন(৩২), সদর দক্ষিণ থানার উড়িয়াপাড়া গ্রামের কাজী আব্দুর রশিদের ছেলে কাজী আরিফ (২৩) ও সদর দক্ষিণ থানার দড়িবটক গ্রামের আবুল কালামের ছেলে মো. শরিফুল ইসলাম (৩০)।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh