দেশে মোবাইল ডাটা ইন্টারনেট কি বিচ্ছিন্ন ?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২১, ১০:১০ এএম | আপডেট: ১৫ অক্টোবর ২০২১, ১০:১১ এএম

ডাটা ইন্টারনেট

ডাটা ইন্টারনেট

মোবাইল সিমের ডাটা (ইন্টারনেট) ব্যবহার করতে পারছেন না গ্রাহকরা। অনেকেই জরুরি প্রয়োজনে মোবাইল সিমের ডাটা চালু করে ইন্টারনেট সংযোগ পাচ্ছেন না বলে এ প্রতিবেদককে জানিয়েছেন। তবে দেশে মোবাইল ডাটা ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন কি-না জানা যায়নি।

শুক্রবার (১৫ অক্টোবর) সকাল থেকেই একাধিক মোবাইল সিমের ডাটা ব্যবহারকারী জানান, সকাল থেকে মোবাইল সিমের ডাটা চালু করার পর তারা কোনো ইন্টারনেট সংযোগ পাচ্ছেন না। এতে জরুরি কাজে ব্যবহার করতে পারছেন না ইন্টারনেট।

আদনান রহমান নামের একজন গ্রাহক জানান, বাসায় ব্রডব্যান্ডের ইন্টারনেট ব্যবস্থা আছে। সকালে কাজে বাইরে এসেছি। সিমের ডাটা চালু করেও ইন্টারনেট সংযোগ পাচ্ছি না। গ্রামীণফোন ও বাংলালিংক উভয় সিমের ডাটা চালু করেও ইন্টারনেট সংযোগ পাওয়া যাচ্ছে না।

মোবাইল সিমের ডাটা সংযোগ বন্ধ করে দেয়া হয়েছে কিনা এ বিষয়ে গ্রামীণফোন, রবির সংশ্লিষ্টদের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে কেউ ফোন ধরেননি।

আল আমিন নামে এক গ্রামীণফোন গ্রাহক বলেন, আজ সকালে আর্জেন্টিনার খেলা ছিলো। ম্যাচটা দেখার জন্য ডাটা অন করে দেখি হচ্ছে না। পরে কয়েকবার ফোন রিস্টার্ট দিলেও ডাটা আসেনি। কিন্তু ওয়াই-ফাই দিয়ে নেট চলছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh