সাম্প্রতিক দেশকালের সম্পাদক ইলিয়াস উদ্দিন পলাশের বাবার কুলখানি অনুষ্ঠিত

ধামরাই প্রতিনিধি

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২১, ০৭:৩২ পিএম | আপডেট: ১৭ অক্টোবর ২০২১, ১০:০২ এএম

কে এম একলাছ উদ্দিন

কে এম একলাছ উদ্দিন

সাম্প্রতিক দেশকাল পত্রিকার সম্পাদক ইলিয়াস উদ্দিন পলাশের বাবা মরহুম কে এম একলাছ উদ্দিনের কুলখানি সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১৫ অক্টোবর) ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নে বালিয়া গ্রামে তার নিজ বাড়িতে জুমার নামাজের পর মিলাদ মাহফিলের মাধ্যমে এ কুলখানি অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

এ সময় সাম্প্রতিক দেশকাল পত্রিকার সার্কুলেশন ম্যানেজার আলমগীর হোসেন, পত্রিকাটির সাহিত্য সম্পাদক এহসান হায়দার, দেশকাল লাইভের কো-অর্ডিনেটর মাহফুজ আদনান, অ্যাডমিন অফিসার কে এম আমজাদ হোসেন সজীব, হিসাবরক্ষক তাহমিনা হক ও স্থানীয় প্রতিনিধি শওকত হোসেন সৈকত উপস্থিত ছিলেন।

এছাড়াও স্থানীয়ভাবে আসিফুর রহমান মিলন, বালিয়া জাগরণ সমিতির সভাপতি নুরুজ্জামান খান পিন্টু, বীর মুক্তিযোদ্ধা আবু মেরাজ খান, ব্যাংক কর্মকর্তা লুৎফর রহমান খান, বিশিষ্ট সমাজসেবক ওমর খান, সমাজসেবক মাহবুব আলম খান, আজম খান, আওয়ামী লীগ নেতা সুমনুর রহমান খান, খন্দকার আসলাম হোসেন, বালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার গোলাম মোস্তফা খান সজন, মার্চেন্ডাইজার সাদ্দাম হোসেন রাকিবসহ বালিয়া গ্রামের সকল শ্রেণির সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর সকাল সাড়ে নয়টায় একলাছ উদ্দিন বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৭ বছর। তিনি কিডনি ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন।

কে এম একলাছ উদ্দিন পেশাগত জীবনে বাংলাদেশ টোব্যাকো কোম্পানিতে (বিএটি) কর্মরত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে, আত্মীয়-স্বজন এবং অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh