এমটিবি নিয়ে এলো ক্রেডিট কার্ড

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ২৩ অক্টোবর ২০২১, ০৫:৪০ পিএম

উদ্বোধনী অনুষ্ঠান ক্রেডিট কার্ডের

উদ্বোধনী অনুষ্ঠান ক্রেডিট কার্ডের

সদস্যদের জন্য বিশেষ সুবিধাসম্বলিত ‘এমটিবি আইইবি কো-ব্র্যান্ডেড ভিসা সিগনেচার ক্রেডিট কার্ড’-এর উদ্বোধন করে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)। 

সম্প্রতি আইইবির প্রধান কার্যালয়ে এ উদ্বোধন অনুষ্ঠান হয়। আইইবির প্রাক্তন প্রেসিডেন্ট, অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার শামীম জেড. বসুনিয়া এবং এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

ইন্সটিটিউট অব ইঞ্জিনিয়ারর্স, বাংলাদেশ (আইইবি) এর পক্ষ থেকে ইঞ্জিনিয়ার মো. শাহদাত হোসেন (শিবলু), ইঞ্জিনিয়ার খন্দকার মনজুর মোরশেদ, ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসেন, ইঞ্জিনিয়ার এস এম মনজুরুল হক, ইঞ্জিনিয়ার মো. নুরুজ্জামান উপস্থিত ছিলেন। 

ব্যাংকের পক্ষ থেকে গৌতম প্রসাদ দাস, মো. খালিদ মাহমুদ খান, মো. শাফকাত হোসেন, আজম খান, মো. আবু বকর সিদ্দিক, উপস্থিত ছিলেন।

এমটিবি আইইবি কো-ব্র্যান্ডেড ভিসা সিগনেচার ক্রেডিট কার্ডের গ্রাহকরা বিভিন্ন আকর্ষণীয় সুবিধা যেমন - প্রথম বছরের বার্ষিক ফি মওকুফ, লাউঞ্জকি-এর আওতায় ১১০০ টি আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্রি প্রবেশাধিকার, দেশ জুড়ে এমটিবি এয়ার লাউঞ্জে ফ্রি প্রবেশাধিকার, মিট ও গ্রিট সার্ভিস, শুভেচ্ছাসূচক এমটিবি প্রটেকশন প্ল্যান, বাই ওয়ান গেট ওয়ানসহ আরো অনেক সুবিধা উপভোগ করতে পারবেন।-বিজ্ঞপ্তি

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh