নেত্রকোনায় ট্রেনের ধাক্কায় মা ও মেয়ের মৃত্যু

নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ: ২৯ অক্টোবর ২০২১, ০৮:৪৫ এএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নেত্রকোনা-মোহনগঞ্জ রেলপথের সতরশ্রী এলকায় ট্রেনের ধাক্কায় মা ও মেয়ে নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলার বারহাট্টা উপজেলার রায়পুর ইউনিয়নের ছিচড়াকান্দা গ্রামের মৃত আবদুর রহিমের স্ত্রী হাজেরা বেগম (৬০) এবং তার মেয়ে সদর উপজেলার মোবারকপুর গ্রামের আন্তু মিয়ার স্ত্রী জোৎস্না আক্তার (৩৮)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ময়মনসিংহ থেকে মোহনগঞ্জের উদ্দেশে ছেড়ে আসা ২৬৪ নম্বর ডাউন লোকাল ট্রেনটি নেত্রকোনা সদরের সতরশ্রী এলাকায় পৌঁছালে ট্রেনে ধাক্কা লেগে মা ও মেয়ে ঘটনাস্থলেই নিহত হন।

নেত্রকোনা সদরের সতরশ্রী গ্রামে হাজেরা বেগম তার মেয়ে জোৎস্না আক্তারের বাড়িতে বেড়াতে এসেছিলেন। বিকেলে মাকে নিয়ে রেল লাইনে হাঁটছিলেন তারা। হঠাৎ ট্রেন চলে এলে প্রথমে মা হাজেরা বেগম এবং পরে মেয়ে জোৎস্না আক্তারের শরীরে চলন্ত ট্রেনটির ধাক্কা লাগে। এতে তারা রেললাইনের পাশে পড়ে দুর্ঘটনায় নিহত হন।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দাকার শাকের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মা ও মেয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। রেলওয়ে পুলিশকে সংবাদ জানানো হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh