সিরাজগঞ্জে সরকারী অফিসে চাঁদাবাজির অভিযোগে দুই ভাই আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ৩১ অক্টোবর ২০২১, ০৫:১৭ পিএম | আপডেট: ৩১ অক্টোবর ২০২১, ০৫:২২ পিএম

চাঁদাবাজির অভিযোগে আটক দুই শহদর

চাঁদাবাজির অভিযোগে আটক দুই শহদর

সিরাজগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নাম ভাঙ্গিয়ে ও শেখ হাসিনা লীগের পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে দুই সহোদর ভাইকে আটক করেছে পুলিশ। 

রবিবার (৩১ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জ বিএডিসি  সরকারী অফিসে চাঁদার টাকা নিতে গেলে তাদেরকে আটক করে পুলিশে তুলে দেয়া হয়। 

আটককৃতরা হলেন- সিরাজগঞ্জ পৌর এলাকার হোসেনপুর মহল্লার আনোয়ার হোসেন ভূঁইয়ার ছেলে ফিরোজ ও তার ভাই এস এম রেজা।

বিএডিসি অফিসের নির্বাহী প্রকৌশলী মাজুদ আলম জানান, প্রথমে ফোনে শেখ হাসিনা লীগ নামের একটি সংগঠনের নাম দিয়ে মোবাইলে ক্ষুদে বার্তা পাঠায়। পরে রবিবার দুপুরে প্রতারক সহোদর দুই ভাই ফিরোজ ও রেজা এসে পার্টির প্রোগ্রাম করতে হবে বলে দশ হাজার টাকা দাবি করে। এসময় ফিরোজ এই সংগঠনের কর্মী পরিচয় দিয়ে ও এই সংগঠনের সভাপতি বর্তমান জেলা মহিলা আওয়ামীগের সাধারণ সম্পাদক হাসনা হেনা বলে পরিচয় দেয় এবং তিনি পাঠিয়েছেন বলে দাবি করেন। পরে হাসনা হেনাকে বিষয়টি জানালে এব্যাপারে তিনি কিছুই জানেন না আর এ ধরনের কোন সংগঠন নেই বলে তিনি জানান। পরে পুলিশকে খবর দিয়ে ফিরোজ ও রেজাকে তাদের হাতে তুলে দেয়া হয়। 

এ ব্যাপারে জেলা জেলা মহিলা আওয়ামীগের সাধারণ সম্পাদক হাসনা হেনা জানান, শেখ হাসিনা লীগ বলে কোনো সংগঠন নেই। এক ধরনের প্রতারক চক্র এই কাজ করে আওয়ামী লীগের সুনাম ক্ষুণ্ণ করছে ও আমাদের নেতাকর্মীদের বিব্রতকর পরিস্থিতিতে ফেলছে। তাদের উপযুক্ত শাস্তি হওয়া দরকার।

এ ব্যাপারে সিরাজগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, তাদেরকে আটক করে থানা হেফাজতে আনা হয়েছে। আটককৃতরা আপন দুই ভাই। এ ধরনের অনৈতিক কাজে এর আগেও তাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছিলো। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। 

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh