পুঠিয়া বাসস্ট্যান্ডে স্টেশনারী দোকান পুড়ে ছাই

পুঠিয়া প্রতিনিধি

প্রকাশ: ০৩ নভেম্বর ২০২১, ০৩:৪৭ পিএম

স্টেশনারী দোকানে আগুন

স্টেশনারী দোকানে আগুন

রাজশাহীর পুঠিয়া বাসস্ট্যান্ডের একটি স্টেশনারী দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে দোকানের ফ্রিজসহ সকল মালামাল ভস্মীভূত হয়ে তিন লাখ টাকার ক্ষতি হয়েছে।

মঙ্গলবার ২ (নভেম্বর) রাত এগারোটার দিকে এ ঘটনা ঘটে। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে ওই দোকানে আগুন লাগে। খবর পেয়ে পুঠিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নেভায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুঠিয়া বাসস্ট্যান্ডের মোমিন জেনারেল স্টোরের মালিক আব্দুল মোমিন মঙ্গলবার রাত দশটার পর দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। রাত এগারোটার দিকে দোকানের ভেতর থেকে ধোঁয়া বের হতে দেখেন ঢাকাগামী যাত্রীরা। পরে বাসস্ট্যান্ডের লোকজন পুঠিয়া ফায়ার সার্ভিসে খবর খবর দলি তারা এসে দোকানের আগুন নিয়ন্ত্রণে আনেন। দোকানের শর্ট সার্কিট থেকে আগুন লাগে বলে পুঠিয়া ফায়ার সার্ভিস সূত্র জানায়।

দোকান মালিক মোমিন জানান, বাড়িতে পৌঁছার পরপরই দোকানে আগুন লাগার খবর পাই। দোকানের ফ্রিজসহ সকল মালামাল পুড়ে গেছে। এতে তিন লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

পুঠিয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সাবেক মেয়র রবিউল ইসলাম রবি জানান, দোকানটি পুড়ে যাওয়ার ঘটনা শুনেছি। তৎক্ষণাৎ ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়েছিল। তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh