কুষ্টিয়ায় মাদক মামলায় ১০ বছর কারাদণ্ড

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ: ০৪ নভেম্বর ২০২১, ০২:২৭ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

কুষ্টিয়ায় মাদক মামলায় আনোয়ার হোসেন (২৮) নামের এক আসামিকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সাথে তাকে ২৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৬ মাসের সশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকালে কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক তাজুল ইসলাম এ রায় দেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন না।

দণ্ডপ্রাপ্ত আনোয়ার হোসেন চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলার পশ্চিম রায়পুর গ্রামের উত্তর কালীর বাড়ি এলাকার নুরুন্নবীর ছেলে। তিনি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। চট্টগ্রাম থেকে দেশের বিভিন্ন জেলায় তিনি ব্যবসা করেন। তিনি পলাতক রয়েছেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৮ সালের ১৯ মে দৌলতপুর উপজেলার আল্লারদর্গা বাজার এলাকায় আনোয়ার হোসেনের কাছ থেকে ১ হাজার ইয়াবা উদ্ধার করে জেলা গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় এসআই নওশাদ আহমেদ বাদী হয়ে আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দৌলতপুর থানায় মামলা করেন।

১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাটি দায়ের করা হয়েছিল। এ মামলায় ২০১৮ সালের ১৪ অক্টোবর চার্জ গঠন করা হয়েছে। সাক্ষ্যপ্রমাণ শেষে আজ রায় ঘোষণার দিন ধার্য করেন। ১০ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণ শেষে বৃহস্পতিবার আদালত এ রায় দেন।


সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh