গরুতে ঘাস খাওয়া নিয়ে দ্বন্দ্ব, গৃহবধূকে পিটিয়ে হত্যা

মাগুরা প্রতিনিধি

প্রকাশ: ১৯ নভেম্বর ২০২১, ০৮:১৯ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

মাগুরায় গরুতে ঘাস খাওয়ার ঘটনাকে নিয়ে শহরের পারন্দুয়ালী গ্রামের পূর্ব মুন্সীপাড়ায় জোসনা বেগম (৪৫) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ ও প্রতিবেশীরা। 

জিহাদ হোসেন নামে এক প্রতিবেশী ও তার পরিবারের সদস্যরা বৃহস্পতিবার দুপুরে বাড়ির পার্শ্ববর্তী এলাকায় তাকে মারপিট করে। গুরুতর আহত অবস্থায় তাকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতাল পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানোর সময় বৃহস্পতিবার রাতে দৌলদিয়া ফেরি ঘাট এলাকায় তার মৃত্যু হয়। 

এ ঘটনায় পুলিশ জিহাদের স্ত্রী জহুরা বেগমকে আটক করেছে। 

নিহত জোসনা বেগমের বড় ছেলে রুবেল শেখ বলেন, বাড়ির অদূরে নিজেরদের একটি জমিতে তারা নেপিয়ার ঘাসের চাষ করেছেন। বৃহস্পতিবার সকালে ওই নেপিয়ার ঘাসের ক্ষেতে জিহাদ হোসেনের গরু ঢুকে পড়লে মা তাদেরকে জানায়। এ সময় জিহাদ হোসেনের সাথে মায়ের বাদ অনুবাদ হয়। পরবর্তীতে দুপুরে মা ও আমি কুমার নদী থেকে গোসল করে দুপুরে বাড়ি ফেরার পথে আবারো জিহাদ হোসেনর সাথে দেখা হয়। এ সময় জিহাদ হোসেন ও তার পরিবারের লোকজন পূর্ব পরিকল্পিতভাবে পিটিয়ে জখম করে।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মাগুরা ২৫০শয্যা সদর হাসপাতালে ভর্তি করেন। দুইজনের মধ্যে জোসনা বেগমের অবস্থা অবনতি হলে প্রথমে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে দৌলতদিয়া ফেরি ঘাটে এ্যাম্বুলেন্সের মধ্যে মারা যায় জোসনা বেগম। আহত রুবেল মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। 

মাগুরা সদর থানার ওসি মঞ্জুরুল আমল বলেন, নিহত জোসনা বেগমের মরদেহ ময়না তদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে রাখা হয়েছে। এ ঘটনায় পুলিশ জিহাদের স্ত্রী জহুরা বেগমকে আটক করেছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh